সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে রাতভর গণধর্ষণের শিকার ২ বোন, মূলহোতা গ্রেপ্তার

১:২৬ অপরাহ্ন | শুক্রবার, এপ্রিল ২৬, ২০১৯ রংপুর

রংপুর প্রতিনিধি: রংপুরের মিঠাপুকুরে ২ আদিবাসী বোনকে গণধর্ষণের মামলায় প্রধান আসামি ও মূলহোতা রতন মিঞ্জিকে (২০) গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, রংপুরের মাহিগঞ্জ ঢোলভাঙ্গা গ্রামের রতন মিনজির সাথে ভুক্তভোগী স্বপ্নার প্রেমের সম্পর্ক ছিল। এরই জেরে ১৮ এপ্রিল মোবাইল ফোনে কলের মাধ্যমে স্বপ্নাকে দেখা করতে বলে রতন।

বিকেলে চাচাতো বোনকে সাথে নিয়ে প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে রতন ও তার তিন বন্ধু মিলে একটি নির্জনস্থানে নিয়ে স্বপ্না এবং চাচাতো বোনকে রাতভর পালাক্রমে ধর্ষণ করে।

পরদিন শুক্রবার বিকেল সাড়ে ৩ টায় স্বপ্না ও তার বোন বাড়ি ফিরে। বিকেল ৫ টায় স্বপ্না ঘরের তীরের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

বিষয়টি প্রথমে কেউ না জানলেও পরে ওই ছাত্রীর মুঠোফেনে প্রেমিক রতনের ছবি এবং তাকে উদ্দেশ্য করে লেখা ক্ষুদে বার্তায় আত্মহত্যার কারণ বেরিয়ে আসে।

রংপুর রেঞ্জের পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) দেবদাস ভট্টাচার্য্য বলেন, ‘এ বিষয়ে মামলা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম কাজ করছে। আশা করি অপরাধীদের দ্রুত গ্রেপ্তার করা সম্ভব হবে।’