🕓 সংবাদ শিরোনাম

শেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যুশেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বিশ্বের বিস্ময় এখন বাংলাদেশ: কাদের

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

এইচএসসি পরীক্ষার্থী জুথি'র ঝুলন্ত লাশ উদ্ধার, স্বজনদের আহাজারি


❏ শুক্রবার, এপ্রিল ২৬, ২০১৯ ঢাকা

এইচ এম মিলন, কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি: মাদারীপুরের কালকিনিতে জুথি শেখ (২০) নামের এক এইচএসসি পরীক্ষার্থীর রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকালে গলায় ফাঁস দেয়া অবস্থায় ওই ছাত্রীর ঝুলন্ত লাশ তার নিজ বসতঘর থেকে উদ্ধার করেন থানা পুলিশ। সে উপজেলার ডাসার সরকারি শেখ হাসসিনা উইমেন্স কলেজের এবারের এইচএসসি পরীক্ষার্থী।

পুলিশ ও এলাকা সুত্রে জানাগেছে, উপজেলার ডাসার এলাকার বেতবাড়ি গ্রামের দেলোয়ার শেখের কলেজ পড়ুয়া মেয়ে জুথি বৃহস্পতিবার সন্ধ্যায় তার বাড়ির পাশের একটি বিয়ে অনুষ্ঠানে নাচ-গান শেষে রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পরে।

সকালে তার রুমের ভিতর ফ্যানের সাথে গলায় ওরনা পেচানো ঝুলন্ত লাশ দেখতে পায় তার বাড়ির লোকজন। তা দেখে স্বজনদের কান্না ও আহাজারিতে ভারি হয়ে ওঠে পুরো এলাকার পরিবেশ।

পরে খবর পেয়ে উপজেলার ডাসার থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। দুপুরে তার লাশ ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করা হয়। তবে ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল আলম মোল্লা।

এ ব্যাপারে মাদারীপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল আলম মোল্লা বলেন, জুথির মৃত্যুর ঘটনাটা আসলে খুবই রহস্যজনক। এটা হত্যা না আত্মহত্যা তা বলা যাবে ময়না তদন্ত শেষে।