🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

লালমনিরহাটে খেলনা পিস্তলসহ ভুয়া এসপি গ্রেফতার!

vua sp
❏ শুক্রবার, এপ্রিল ২৬, ২০১৯ রংপুর

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে অভিযান চালিয়ে ভুয়া এসপি পরিচয়ধারী আসাদুজ্জামান ওরফে আসাদ ওরফে আশা (২১) কে গ্রেফতার করেছে ডিবি (গোয়েন্দা) পুলিশ। এ সময় তার কাছ থেকে ভুয়া আইডি ও একটি খেলনা পিস্তলসহ বিপুল পরিমান সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

শুক্রবার (২৬ এপ্রিল) বিকেল ৫টায় ডিবি পুলিশ কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধমে বিষয়টি নিশ্চিত করেন ডিবি পুলিশের পুলিশ পরিদর্শক মোঃ মকবুল হোসেন।

গ্রেফতারকৃত আসাদুল ওরফে আসাদ ওরফে আশা রংপুর জেলার গঙ্গারচওড়া থানার রমাকান্ত হাজিটারী গজঘন্টা এলাকার মৃত আসকর আলীর পুত্র।

লালমনিরহাট ডিবি পুলিশের পুলিশ পরিদর্শক মোঃ মকবুল হোসেন সংবাদ সম্মেলনে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে আসাদুজ্জামান ওরফে আসাদ ওরফে আশা নামে এক ব্যক্তি ডিবি পুলিশের পরিচয় দিয়ে পুলিশের ভুয়া আইডি তৈরী করে বিভিন্ন হাই অফিশিয়াল ব্যাক্তিবর্গের ভুয়া ফেসবুক আইডি, মেসেঞ্জার আইডি ব্যবহার করে বিভিন্ন লোকজনের নিকট থেকে প্রতারোনা করে বিপুল পরিমান অর্থ আত্মসাত করে আসছে।

এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ তথ্য প্রযুক্তি কাজে লাগিয়ে লালমনিরহাট পুলিশ সুপারের (এসপি) নির্দেশে এবং তার নেতৃত্বে উপ-সহকারী (এসআই) সিদ্দিকুল ইসলাম ও উপ-সহকারী (এসআই) খন্দকার মাহমুদসহ সঙ্গীয় ফোর্স গঙ্গারচওড়ায় অভিযান চালিয়ে প্রতারক আসাদুজ্জামান ওরফে আসাদ ওরফে আশাকে গ্রেফতার করা হয়।

এ সময় তার নিকট থেকে একটি খেলনা পিস্তল, মানিকগঞ্জ জেলার জেলা প্রশাসক (ডিসি) ও লালমনিরহাট পুলিশ সুপারের বিভিন্ন কাগজপত্র, ২টি ভুয়া আইডি কার্ড, মহামান্য হাই কোটের বিভিন্ন মামলার রায়ের জাল কাগজপত্র, কম্পিউটারের ১টি হার্ডডিস্ক ও তার নিজের ব্যবহৃত একটি ব্লেজার উদ্ধার করা হয়।

এর আগে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাতে রংপুর জেলার গঙ্গারচওড়া থেকে তাকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

এ বিষয়ে ডিবি (গোয়েন্দা) পুলিশের উপ-সহকারী (এসআই) খন্দকার মাহমুদ বাদী হয়ে লালমনিরহাট সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেছেন।