সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শোয়েব আখতারের চোখে বিশ্বকাপের সেরা অধিনায়ক ‘মাশরাফি’

১০:০১ অপরাহ্ন | শুক্রবার, এপ্রিল ২৬, ২০১৯ খেলা
mashrafee

স্পোর্টস আপডেট ডেস্কঃ ইংল্যান্ড ও ওয়েলসে অনুষ্ঠিতব্য ওয়ানডে বিশ্বকাপের বাকি দলগুলোর অধিনায়কদের চেয়ে অভিজ্ঞতায় এগিয়ে মাশরাফি। ২০০৩ সালের বিশ্বকাপে খেলেছেন তিনি। বাকিদের কেউই ২০০৭ সালের বিশ্বকাপও খেলেননি।

মাশরাফির নেতৃত্বে বাংলাদেশ গত বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল ছাড়াও ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির শেষ চার এবং সর্বশেষ এশিয়া কাপের ফাইনালে খেলেছে বাংলাদেশ।

পাকিস্তানের কিংবদন্তি ফাস্ট বোলার শোয়েব আখতারের মতে, ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ও ইংলিশ অধিনায়ক ইয়ন মরগ্যানের চেয়েও এগিয়ে আছেন মাশরাফি। বিশ্বকাপের সকল স্কোয়াড নিয়ে আলোচনার এক পর্যায়ে মাশরাফিকে এবারের আসরের সেরা অধিনায়কের তকমা দিয়েছেন শোয়েব আখতার।

পাকিস্তানের একটি বেসরকারি টিভি চ্যানেলের এক অনুষ্ঠানে শোয়েব বলেন, ‘ইংল্যান্ড ও ওয়েলস বিশ্বকাপের সেরা অধিনায়ক মাশরাফি। তবে বাংলাদেশকে বেশি উচ্চাভিলাষী হওয়া চলবে না। তাহলেই তারা বিশ্বকাপে ভালো কিছু করতে পারবে।’

অনুষ্ঠানে শোয়েব আখতারের সঙ্গে আলোচনায় যোগ দেন সাবেক পাকিস্তানি অধিনায়ক রশিদ লতিফ। তিনিও বাংলাদেশের প্রশংসা করেন। তার মতে, ২০০৪ সাল থেকেই দারুণ ক্রিকেট খেলছে বাংলাদেশ।