নির্বাচনে হেরে গেছেন বলে পালিয়ে যাবেন? বিএনপির উদ্দেশে প্রশ্ন নাসিমের

⏱ | শুক্রবার, এপ্রিল ২৬, ২০১৯ 📁 জাতীয়
nasim

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ শুক্রবার (২৬ এপ্রিল) রাজধানীর পল্টনে ১৪ দল আয়োজিত ‘নিরাপদ সড়কের দাবি, মাদক ও সামাজিক অপরাধের বিরুদ্ধে অভিভাবক সমাবেশ’ শীর্ষক অনুষ্ঠানে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেন, আওয়ামী লীগ মাঠে নামলে দেশে কোনো মাদক ও মাদক ব্যবসায়ী থাকবে না। এ সময় তিনি বিএনপির উদ্দেশে বলেন, ‘নির্বাচনে হেরে গেছেন বলে পালিয়ে যাবেন? কথা বলুন আর এ জন্য সংসদে আসুন। বিএনপির যারা নির্বাচনে জেতেনি তারাই নির্বাচিতদের সংসদে আসতে বাঁধা দিচ্ছে,’ যোগ করেন তিনি।

১৪ দলের মুখপাত্র নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। তাহলে কেন মাদক নির্মূল করতে পারছি না? আওয়ামী লীগ মাঠে নামলে দেশে মাদক থাকবে না, কোনো মাদক ব্যবসায়ী থাকবে না।

সাবেক স্বাস্থ্যমন্ত্রী বলেন, আমি নিজে ধূমপান করি না, আমার পরিবারের কেউ করে না। আপনারাও ধূমপান করবেন না। তাহলে সবাই আপনাদের কথা শুনবে, না হলে তো শুনবে না।

এসময় বিএনপিকে সরকারের মাদকবিরোধী ও নিরাপদ সড়ক আন্দোলনে অংশীদার হওয়ার আহ্বান জানান আওয়ামী লীগের এই শীর্ষ নেতা।
নাসিম বলেন, আমরা ১৪ দল মাদক নির্মূল এবং নিরাপদ সড়কের জন্য কাজ করছি। বাংলাদেশ থেকে মাদক নির্মূল, জঙ্গিবাদ দমন ও সড়ক নিরাপদ না হওয়া পর্যন্ত এ সংগ্রাম চলবে। বিএনপির ভাই-বন্ধুদের বলবো, আমাদের সঙ্গে থাকতে, সমর্থন দিতে।

আওয়ামী লীগের ঢাকা দক্ষিণ মহানগর কমিটির সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আবুল হাসনাত, সাংবাদিক ও কলামিস্ট আবুল মকসুদ, সাবেক শিল্পমন্ত্রী দীলিপ বড়ুয়া, জাতীয় পার্টির (জেপি) সাধারণ সম্পাদক শেখ শহীদুল ইসলামসহ ১৪ দলের কেন্দ্রীয় ও মহানগর কমিটির সিনিয়র নেতারা।