🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ২৯ বৈশাখ, ১৪২৮ ৷ ১২ মে, ২০২১ ৷

সিলেট চলচ্চিত্র উত্‍সবে প্রদর্শিত হল ‘অন্দরকাহিনী’

❏ শনিবার, এপ্রিল ২৭, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক :: এখনও পর্যন্ত ৪৩টি ফিল্ম ফেস্টিভ্যালে ২৮টিরও বেশি পুরস্কার জিতে ফেলেছে টলিউড পরিচালক অর্ণব মিদ্যার ছবি ‘অন্দরকাহিনী’। এবার সিলেট চলচ্চিত্র উত্‍সবেও প্রদর্শিত হল এই ছবি। ২৩ এপ্রিল দুপুর ৩টায় প্রদর্শিত হয় ছবিটি।

তবে শুধু সিলেট চলচ্চিত্র উত্‍সবেই নয়, এর আগে বেঙ্গালুরু আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল, কান ফিল্ম ফেস্টিভ্যাল, গোয়া ফিল্ম বাজার, হায়দরবাদ বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যাল, জয়পুর আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল, লস অ্যাঞ্জেলস সিনে ফেস্ট, সাউথ ফ্লোরিডা ফিল্ম ফেস্টিভ্যাল, পন্ডিচেরি আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্য়াল, দাদাসাহেব ফালকে ফিল্ম ফেস্টিভ্যাল, কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল সহ আরও অনেক চলচ্চিত্র উত্‍সবে প্রশংসিত হয়েছে অর্ণব মিদ্যার অন্দরকাহিনী।

হায়দরবাদ ফিল্ম ফেস্টিভ্যাল অন্দরকাহিনীর জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার জিতে নেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। এছাড়াও আরও অনেক ফিল্ম ফেস্টিভ্যালে অসংখ্য পুরস্কার জিতে নেয় অন্দরকাহিনী।

৪ মহিলার জীবন এবং তাঁদের সম্পর্কের বিভিন্ন পর্যায়ে দেখানো হয়েছে অর্ণব মিদ্যার সিনেমা ‘অন্দরকাহিনী’-তে। যেখানে একজন মহিলার সঙ্গে তাঁর বাবা, ভাই, স্বামী এবং বন্ধুর সম্পর্কের রসায়ন এবং তার ওঠাপড়াকে দেখানো হয়েছে সুন্দরভাবে। ওই ৪ জন মহিলার চরিত্রেই অভিনয় করছেন প্রিয়াঙ্কা সরকার। প্রিয়াঙ্কার পাশাপাশি ‘অন্দরকাহিনী’তে রয়েছেন সায়নি ঘোষ, সৌমিত্র চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায় সহ অন্যরা।

প্রসঙ্গত, অন্দরকাহিনীর গল্প, চিত্রনাট্য, লিখেছেন পরিচালক অর্ণব মিদ্যা নিজেই। ছবির সঙ্গীত পরিচালনা করেছে রাজা নারায়ণ দেব, সম্পদনা করেছেন সুপ্রিয় দত্ত। ছবির আর্ট ডিরেকশন তপন শেঠের করা।

এই বিভাগ থেকে আরও পড়ুন :