🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

‘বেকার’ স্বামীর পক্ষেই ঐশ্বরিয়া


❏ শনিবার, এপ্রিল ২৭, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক :: অভিনয় করেন না গত ৩ বছর ধরে। বেকার বসে আছেন। তা সত্ত্বেও কীভাবে এত বিলাসবহুলভাবে ছুটি কাটাতে যান সব সময়? সম্প্রতি এমনই প্রশ্নের মুখোমুখি হতে হয় অভিষেক বচ্চনকে? সমালোচকদের ওই প্রশ্নের কড়া উত্তরও দেন জুনিয়র বচ্চন।

সম্প্রতি অভিষেক বচ্চনের পর বিষয়টি নিয়ে মুখ খোলেন ঐশ্বরিয়া রাই বচ্চনও। তিনি বলেন, ৩ বছর ধরে কাজ করেন না অভিষেক, এটা অত্যন্ত খারাপ ধরনের একটি প্রশ্ন। অভিনয় ছাড়াও আরও বেশ কিছু ব্যবসা রয়েছে তার।

আর অভিষেকের যখন ইচ্ছে, তখন সেইভাবে জীবন গুছিয়ে নেবেন। এর জন্য বাইরের লোকের পরামর্শের কোনও প্রয়োজন নেই বলেও মন্তব্য করেন ঐশ্বরিয়া। অর্থাত্‍, জুনিয়র বচ্চনকে নিয়ে সমালোচনার কড়া জবাব দিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

এই বিভাগ থেকে আরও পড়ুন :