🕓 সংবাদ শিরোনাম

রোজিনা ইসলামের ঘটনা স্বাধীন সাংবাদিকতার টুঁটি চেপে ধরার শামিল: টিআইবিসাংবাদিক রোজিনা কারাগারেদুর্নীতি তুলে ধরাই কাল হয়েছে রোজিনার: মির্জা ফখরুলস্বাস্থ্য মন্ত্রণালয়ের অনলাইন ব্রিফিংও বয়কটচট্টগ্রামে আরও ৭০ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৫কারাগারে বাড়তি নিরাপত্তায় বাবুল আক্তারসাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটি

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

পালালো বিয়ে বাড়ির সবাই, ইউএনওর হাতে ধরা খেলো বর!


❏ শনিবার, এপ্রিল ২৭, ২০১৯ রংপুর

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের পাটগ্রামের শ্রীরামপুর ইউনিয়নের ৬৫ খেংটিবাড়ি গ্রামে ৭ম শ্রেণিতে পড়ুয়ে এক ছাত্রীকে বিয়ে করতে এসে ইউএনওর হাতে ধরা খেলেন শাকিল ইসলাম (২০) নামের এক বর। পরে বাল্যবিয়ে করার অপরাধে তাকে ৩ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

গতকাল শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। দণ্ডপ্রাপ্ত শাকিল ইসলাম উপজেলার জগতবেড় ইউনিয়নের পশ্চিম জগতবেড় গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

পাটগ্রামের ইউএনও ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক আব্দুল করিম জানান, শুক্রবার রাতে ৭ম শ্রেণির এক ছাত্রীকে বিয়ে করতে বরযাত্রী নিয়ে আসেন শাকিল। গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে গেলে আমন্ত্রিত অতিথিসহ বরযাত্রী ও কনের বাড়ির লোকজন সবাই পালিয়ে যায়।

কিন্তু পালাতে পারে নি বর। সেখান থেকে বর শাকিলকে আটক করে থানায় নিয়ে আসা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।