• আজ বৃহস্পতিবার, ৩০ বৈশাখ, ১৪২৮ ৷ ১৩ মে, ২০২১ ৷

নবনিযুক্ত শাহ্ আলী থানা কৃষকলীগ নেতাদের ফুলেল শুভেচ্ছা


❏ শনিবার, এপ্রিল ২৭, ২০১৯ ঢাকা, দেশের খবর

রাজু আহমেদ, ষ্টাফ রিপোর্টার- ক্ষমতাসীন আওয়ালী লীগের অন্যতম রাজনৈতিক অঙ্গ-সংগঠন কৃষকলীগের ঢাকা মহানগর উত্তরের শাহ্ আলী থানার নবনির্বাচিত পুর্নাঙ্গ কমিটির সভাপতি-সম্পাদককে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন স্থানীয় ঢাকা-১৪ আসনের সাংসদ আসলামুল হক আসলাম।

ঢাকা মহানগরের (উত্তর) শাহ আলী থানা কৃষক লীগের পূর্ণাঙ্গ কমিটিতে ডা. মো: আনোয়ার হোসেনকে সভাপতি ও শেখ গোলাম রসুল সেলিমকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে কমিটি ঘোষনা করা হলে আনন্দে উল্লসিত হয়ে পড়ে শাহ আলী থানা কৃষকলীগের সকল নেতা কর্মীরা।

এবিষয়ে নবনিযুক্ত শাহ আলী থানা কৃষকলীগের সাধারণ সম্পাদক শেখ গোলাম রসুল সেলিম বলেন, আমাকে এত বড় একটি দায়িত্ব কাধে তুলে দেওয়ায় প্রথমেই কৃতজ্ঞতা জানাচ্ছি দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার একান্ত আস্থাভাজন ব্যাক্তিত্ব,আমাদের মিরপুরবাসীদের অভিভাবক, ঢাকা -১৪ আসনের মাননীয় সাংসদ, আধুনিক ও বাসযোগ্য মিরপুরের রুপকার আসলামুল হক আসলামকে। বাংলাদেশ কৃষি নির্ভর দেশ। এ দেশের ৮০% মানুষই কৃষিজীবি। বঙ্গবন্ধু কণ্যা দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে দূর্বার গতিতে। কৃষিতে ব্যাপক উন্নয়নের পাশাপাশি গ্রামীন জনগোষ্ঠীর জীবন-জীবিকার সামগ্রিক মানোন্নয়নে তথ্যপ্রযুক্তির ক্রমবর্ধমান প্রসার সম্পর্কে আজ আর কারোরই সংশয় নেই।

ডিজিটাল শব্দটি আজ দেশের দৈনন্দিন জীবনেরই একটি অংশ হয়ে গেছে উল্লেখ করে গোলাম রসুল সেলিম আরো বলেন, মাত্র কয়েক বছর আগেই বর্তমান সরকার যখন ‘ভিশন ২০২১’ রূপকল্পের মধ্য দিয়ে ডিজিটাল দেশ গড়ার প্রত্যয় ঘোষণা করে; তখন অনেকের কাছেই এটি বিস্ময়কর ব্যাপার মনে হয়েছিলো। কিন্ত ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পরে বিগত বছরগুলোতে দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদূরপ্রসারী পরিকল্পনা ও পদক্ষেপ, ঐকান্তিক প্রচেষ্টার সাথে সাথে সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের সমন্বিত উদ্যোগের ফলে বিশ্ব দরবারে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে মাথা উঁচু করে দাড়িয়েছে।

দেশের কৃষিখাতে আজ সর্বত্রই তথ্যপ্রযুক্তির ছোঁয়ায় তথ্য প্রযুক্তি নির্ভর কৃষিকাজে নির্ভরশীল হয়ে পড়ছেন দেশের কৃষিজীবিরা।

দেশের এই উন্নয়নের অগ্রগতি আরো তরান্বিত করতে সকল শ্রেনীপেশার শ্রমজীবীদের দলে দলে আওয়ামীলীগের পতাকাতলে যোগ দেয়ার আহ্বান জানিয়ে গোলাম রসুল সেলিম আরো বলেন, শুধুমাত্র কৃষিতেই নয়; দেশের সামগ্রিক মানোন্নয়নে শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

তাই দেশের উন্নয়ের ধারা ও অগ্রগতি অব্যহত রাখতে আসুন বঙ্গবন্ধু কণ্যা,দেশনেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দলে দলে আওয়ামীলীগের পতাকাতলে যোগ দিন।