🕓 সংবাদ শিরোনাম

কর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যু

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

টাঙ্গাইলে বাসে ছিনতাইকালে অবসরপ্রাপ্ত সেনা সদস্য আটক!


❏ শনিবার, এপ্রিল ২৭, ২০১৯ অপরাধ

টাঙ্গাইল প্রতিনিধি :: টাঙ্গাইলের কালিহাতীর এলেঙ্গা বাসস্ট্যান্ডে সুপার ডিলেক্স এস বি পরিবহনের কুষ্টিয়াগামী একটি বাসে ডিবি পরিচয় দিয়ে ছিনতাই চেষ্টাকালে এক অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে আটক করেছে পুলিশ।

এসময় সেনা সদস্যর সাথে থাকা আরো ৫জন সঙ্গি পালিয়ে যায়। শনিবার (২৭ এপ্রিল) দুপুরে এ ঘটনাটি ঘটে।

আটক ওই অবসরপ্রাপ্ত সেনা সদস্য আশুলিয়ার ডেন্ডাবর পল্লিবিদ্যুৎ এলাকার খন্দকার নুরুল ইসলামের ছেলে আবু তালেব। তিনি ২০১৩ সালে রংপুর ক্যান্টনমেন্ট থেকে অবসরে আসেন।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী সুপার ডিলেক্স এস বি পরিবহনের বাসটি আশুলিয়া এলাকায় পৌছালে দুটি মাইক্রবাস দিয়ে বাসটিকে থামিয়ে ডিবি পরিচয়ে ৫জন লোক ওই গাড়িতে উঠে। এসময় কুষ্টিয়ার ১০-১২ জন গরু ব্যবসায়ীকে মাদক ব্যবসায়ী বলে গাড়ি থেকে নামানোর চেষ্টা করেন তারা।

পরে গাড়ির চালক ও সুপারভাইজার তাদের পরিচয় জানতে চাইলে ৪জন গাড়ি থেকে নেমে লাফিয়ে পালিয়ে যায়। পরে গাড়ির চালক কৌশলে বাসটিকে এলেঙ্গা বাসস্ট্যান্ডে এনে থামিয়ে পুলিশকে বিষয়টি জানান। এসময় পুলিশ আবু তালেব নামের অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে আটক করে কালিহাতী থানায় নিয়ে আসে। এ বিষয়ে মামলার প্রস্ততি চলছে বলে জানান তিনি।