🕓 সংবাদ শিরোনাম

নাম্বার ব্লাকলিষ্টে দেওয়ায় যুবকের বাড়িতে কলেজছাত্রীর অবস্থান!সৌদিআরবকে ‘বিশ্বের সবচেয়ে আশাবাদী’দেশ হিসেবে ঘোষণা করা হয়েছেএকটা কার্ড করে দেনা বাজান, খেয়ে বাঁচি ! ফুলবাডীতে সামদ্রিক শৈবাল চাষের প্রোজেক্ট পরিদর্শন করলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনারপটুয়াখালীতে চাল আত্মসাতের মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তারসরকার আইন-আদালতকে নিজের সুবিধায় ইচ্ছেমত ব্যবহার করছে -মির্জা ফখরুলআগুন নিয়ে খেলবেন না: নেতানিয়াহুকে হামাসপ্রধানইসরাইলের চেলসিকে হারিয়ে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন ‘বাংলাদেশের’হামজাপ্রবল বেগে ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় ‘টিকটিকি’রোহিঙ্গা শিবিরে ডাকাতের গুলিতে রোহিঙ্গা নেতা নিহত

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

তিস্তার পানি বণ্টন চুক্তিতে প্রাথমিকভাবে সম্মত ভারত: পররাষ্ট্রমন্ত্রী


❏ শনিবার, এপ্রিল ২৭, ২০১৯ স্পট লাইট

সময়ের কন্ঠস্বর ডেস্ক: তিস্তার পানি বন্টন চুক্তি নিয়ে প্রাথমিকভাবে সম্মত হয়েছে ভারত, উদ্বিগ্ন হওয়ার কিছু নেই বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন।

গভীর সমুদ্রে তেল-গ্যাস অনুসন্ধানে রাশিয়া ও মার্কিন যুক্তরাষ্ট্র আগ্রহ প্রকাশ করেছে বলেও জানান মন্ত্রী।

সকালে ফরেন সার্ভিস একাডেমি সুগন্ধায় ‘সার্টিফিকেট কোর্স ওয়াটার ডিপ্লোসেমি’র উদ্বোধন করে সাংবাদিকদের সাথে আলাপে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমেরিকান সরকার বিশেষ করে সেক্রেটারি অব স্টেট যার সাথে আলাপ হলো, উনি এই সমুদ্রের ব্যাপারে যথেষ্ট ইন্টারেস্টেড। আমরা রাশিয়ার সাথে আলাপ করেছি, তারাও অগ্রসর হয়েছে, সময় লাগবে।

এই বিভাগ থেকে আরও পড়ুন :