সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কমতে পারে তাপমাত্রা

৪:১২ অপরাহ্ন | শনিবার, এপ্রিল ২৭, ২০১৯ দেশের খবর

সময়ের কন্ঠস্বর ডেস্ক: বঙ্গোপসাগরে সৃষ্ট গভীর নিম্নচাপটি ঘুর্ণিঝড়ে রূপ নিয়ে আগামী ৩০ এপ্রিল ভারতের তামিল নাড়ু ও অন্ধ্র প্রদেশ উপকূলে আঘাত হানতে পারে।

বিশেষ বিজ্ঞপ্তিতে এ তথ্য দিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

গভীর নিম্নচাপের প্রভাবে সাগর উত্তাল থাকায় চট্টগ্রাম, কক্সবাজার, মংলা ও পায়রা সমুদ্রবন্দরকে ১ নম্বর দূরবর্তী সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। উত্তর বঙ্গোপসাগর ও গভীর সাগরে অবস্থানরত সব মাছ ধরার নৌকা ও ট্রলারকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সাবধানে চলাচল করতে বলা হয়েছে।

এদিকে আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, দেশব্যাপী যে তাপপ্রবাহ বইছে তা কিছুটা কমতে শুরু করবে। আগামী ২৪ ঘন্টায় দেশের বিভিন্ন জায়গায় অস্থায়ী দমকা বা ঝড়ো হাওয়া হতে পারে।