সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

গৃহবধূকে জোরপূর্বক পুকুরপাড়ে নিয়ে ধর্ষণ, কুলাঙ্গার ধর্ষক গ্রেফতার

৪:১৭ অপরাহ্ন | শনিবার, এপ্রিল ২৭, ২০১৯ বরিশাল

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে : বরিশালের আগৈলঝাড়ায় এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে ধর্ষক কাওছার (২৫) কে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ধর্ষককে গ্রেফতার করেছে আগৈলঝাড়া থানা পুলিশ। গৃহবধুকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

থানাসূত্রে জানা গেছে, গত ২৬ এপ্রিল সন্ধ্যায় ফুফুর বাড়ি থেকে উপজেলার পশ্চিম বাগধা গ্রামে নিজ বাড়িতে যাওয়ার পথে ওঁৎ পেতে থাকা ধর্ষক কাওছার খান এক সন্তানের জননী (২০) ওই গৃহবধূকে জোরপূর্বক মৃত্যুঞ্জয় মজুমদারের পুকুরপাড়ে নিয়ে ধর্ষণ করে।

তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে ধর্ষক পার্শ্ববর্তী কোটালীপাড়া উপজেলার হরিনাহাটি গ্রামের ফজলুল হক খানের ছেলে দুই সন্তানের জনক কাওছার খান (২৫) কে আটক করে থানায় সোপর্দ করে।

এসআই আব্বাস জানান, এ ঘটনায় ধর্ষিতা গৃহবধূ বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে। ধর্ষককে শনিবার সকালে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে। গৃহবধূকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।