স্কুলে যাতায়াতের সময় প্রতিনিয়তই ছাত্রীদের ইভটিজিং, ২ বখাটেকে অর্থদন্ড

❏ শনিবার, এপ্রিল ২৭, ২০১৯ ঢাকা

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুরে স্কুলের ছাত্রীদের ইভটিজিং করার দায়ে দুই বখাটেকে অর্থদন্ড অনাদায়ে বিনাশ্রম কারাদ- দিয়েছে ভ্রাম্যমান আদালত।

শনিবার দুপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসলাম হোসেন। দন্ডপ্রাপ্তরা হলেন, ঠাকুরগাঁও জেলার মুলানফরি গ্রামের জবিরুল ইসলামের ছেলে রাসেল পারভেজ (২৩) ও একই জেলার তালেশ্বরগাঁও গ্রামের মোজারুল ইসলামের ছেলে রাশেদ হাসান (২২)।

জানা যায়, উপজেলার ফলদা ইউনিয়নের ফলদা চরপাড়া-পূর্বপাড়া রাস্তা সংলগ্ন লাল মিয়ার পোল্ট্রি খামারে শ্রমিকের কাজ করতো রাসেল ও রাশেদ। ওই রাস্তা দিয়ে শরিফুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীরা স্কুলে যাতায়াত করতো। এসময় রাসেল ও রাশেদ মিলে ছাত্রীদের ইভটিজিং করতো। এতে ছাত্রীদের অভিভাবকরা খামারের মালিক লাল মিয়া ইভটিজিংয়ের বিষয়টি অবহিত করলেও সে কোন ব্যবস্থা গ্রহণ করেনি।

পরে পুলিশ ছাত্রীদের ইভটিজিংয়ের ঘটনায় রাসেল ও রাশেদকে আটক করে ভ্রাম্যমান আদালতে উপস্থিত করে। পরে আদালত তাদের বিভিন্ন অঙ্কে অর্থদন্ড অনাদায়ে বিনাশ্রম কারাদ- প্রদান করেন।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসলাম হোসেন বলেন, দন্ডিত ওই দুই যুবক স্কুলের ছাত্রীদের ইভটিজিং করতো। এঘটনায় রাসেলকে ১৫ হাজার টাকা অর্থদ- অনাদায়ে ৭দিনের বিনাশ্রম কারাদন্ড ও রাশেদকে ১০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ৭দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।