পুলিশের হাত থেকে পালাতে গিয়ে জুয়াড়ির মৃত্যু!

❏ শনিবার, এপ্রিল ২৭, ২০১৯ রংপুর

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি :: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় চৈত্র সংক্রান্তি মেলায় জুয়ার আসর থেকে গোয়েন্দা (ডিবি) পুলিশের হাতে ধরা পড়ে ৪ জুয়াড়ি। এসময় পুলিশের হাত থেকে পালাতে গিয়ে পুলিশের তাড়া খেয়ে আইয়ুব আলী (৫৫) নামে জুয়াড়ির মৃত্যু হয়েছে।

শনিবার (২৭ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের চন্দনপাট গ্রামে এ ঘটনা ঘটে। আইয়ুব আলী ঐ উপজেলার সারপুকুর ইউনিয়নের সরলখাঁ গ্রামের মৃত্যু আজাহার আলীর ছেলে।

পুলিশ জানায়, উপজেলার চন্দনপাট গ্রামের ডেন্ডারকুড়ায় চৈত্র সংক্রান্তির মেলা বসে। মেলার অদূরে একদল জুয়াড়ি জুয়ার আসর বসায়। গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে তিন জুয়াড়িকে আটক করে। পুলিশের হাতে থেকে নিজেকে বাঁচাতে আইয়ুব আলী দৌড় দেন। এক পর্যয়ে আইয়ুব আলী রাস্তায় পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যান।

কমলাবাড়ি ইউপি সদস্য আব্দুর রহমান জানান, পুলিশ এসেছে শুনে দৌড়ে পালাতে গিয়ে মাটিতে পড়ে মারা যান আইয়ুব আলী। তার মরদেহ ঘটনাস্থলেই পড়ে রয়েছে।

লালমনিরহাট গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন বলেন, পুলিশের তাড়া খেয়ে কারো মৃত্যুর খবর আমার জানা নেই। তবে চন্দনপাট ডেন্ডারকুড়ার মেলায় বসা জুয়ার আসর থেকে তিন জুয়াড়িকে আটক করা হয়েছে।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, ডিবি পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালালে পালাতে গিয়ে একজনের মৃত্যু হয়েছে বলে লোকমুখে শুনেছি। তবে মরদেহ উদ্ধারে ঘটনাস্থলে পুলিশ যায়নি।