• আজ ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

‘শিক্ষার্থীরা অনেকেই এখন রাজনীতি করতে চায় না’

❏ শনিবার, এপ্রিল ২৭, ২০১৯ জাতীয়

রবিউল হোসেন, কুমিল্লা থেকে :: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, সমাজ পরিবর্তনের হাতিয়ার হচ্ছে রাজনীতি, তাই সকলকে রাজনীতি সচেতন হতে হবে। সমাজের অন্যায়, অসংগতির বিরুদ্ধে যুবকদেরই দাবি তুলতে হবে। বর্তমান সময়ে রাজনীতি একটি নেতিবাচক বিষয় হয়ে দাঁড়িয়েছে। শিক্ষার্থীরা অনেকেই এখন রাজনীতি করতে চায় না। সমস্যা সব জায়গায় থাকতে পারে, তার মানে এই নয় সেই পুরো পেশাটি খারাপ। তার চেয়ে বড় কথা সবকিছু রাজনীতির ওপর নির্ভরশীল।

শনিবার দুপুরে কুমিল্লা টাউন হল মিলনায়তনে পথিকৃৎ সমাজকল্যাণ সংস্থার (পিএসকেএস) আয়োজনে দুই দিনব্যাপী যুব-তরুণ উদ্যোক্তা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পথিকৃৎ সমাজকল্যাণ সংস্থার সভাপতি ডা. আতাউর রহমান জসিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিআরডিবির মহাপরিচালক মওদুদুর রশিদ সফদার, ব্রিটানিয়া ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. তোফায়েল আহমেদ, কুমিল্লা শিক্ষা বোর্ডেও চেয়ারম্যান প্রফেসর মো. রুহুল আমিন ভূঁইয়া, সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শহীদুল হক স্বপন, অধ্যক্ষ সেলিম রেজা সৌরভ প্রমুখ উপস্থিত ছিলেন।

পথিকৃৎ সমাজকল্যাণ সংস্থার (পিএসকেএস) ব্যতিক্রমী এ আয়োজনে কুমিল্লাসহ দেশের বিভিন্ন অঞ্চল থেকে প্রায় ৬০০ তরুণ উদ্যোক্তা অংশ নেন।