প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে কোপালো যুবক!


❏ শনিবার, এপ্রিল ২৭, ২০১৯ অপরাধ

সময়ের কন্ঠস্বর ডেস্ক:প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে (১৫) দিনে দুপুরে কোপানোর অভিযোগ উঠেছে জুয়েল আহমদ নামে এক যুবকের বিরুদ্ধে।

শনিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার কুলাউড়া-ঘাটের বাজার সড়কের মীরশংকর এলাকায় ঘটনাটি ঘটে।

এ ঘটনায় আহত ছাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয়রা জুয়েলকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

জানা গেছে, উপজেলার পৌর শহরের একটি স্কুলের ওই ছাত্রীকে দুই বছর ধরে সাদিপুর গ্রামের বকুল মিয়ার ছেলে জুয়েল আহমদ সামিরাকে প্রেম নিবেদন ও উত্যক্ত করে আসছিল।

ছাত্রীর অভিভাবক এ বিষয়টি বিদ্যালয় কর্তৃপক্ষ ও স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্যের মাধ্যমে জুয়েলের অভিভাবককে জানালে তিনি আর ওই ছাত্রীকে উত্ত্যক্ত করবে না বলে মুছলেকা দেন। কিন্তু তাকে উত্ত্যক্ত করা থেকে বিরত হয়নি জুয়েল।

আহত ছাত্রীর স্বজনরা জানান, শনিবার দুপুরে স্কুল ছুটির পর সিএনজিচালিত অটোরিক্সায় বাড়িতে যাচ্ছিলো মেয়েটি। এ সময় ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি কুপাতে থাকে জুয়েল। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

তারা জানান, অবস্থার অবনতি হলে আহত শিক্ষার্থীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ। স্থানীয়রা জুয়েলকে আটক করে সংশ্লিষ্ট থানার পুলিশের কাছে সোপর্দ করেন।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।