🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

বিশ্বকাপে আম্পায়ার কারা?


❏ রবিবার, এপ্রিল ২৮, ২০১৯ খেলা

স্পোর্টস্ আপডেট ডেস্ক :: বিশ্বকাপের জন্য আম্পায়ারদের নাম ঘোষণা করেছে আইসিসি। সেমিফাইনাল এবং ফাইনালের তিনটি ম্যাচ ছাড়া বাকি ম্যাচগুলোর জন্য ১৬ জন আম্পায়ার ও ৬ জন ম্যাচ রেফারির নাম ঘোষণা করেছে তারা। ২২ জনের মধ্যে একমাত্র দক্ষিণ আফ্রিকান মারাইস ইরাসমুস।

আগামী ৩০ মে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা। সেই ম্যাচে ম্যাচ রেফারি ডেভিড বুন, দুই আম্পায়ারের শ্রীলঙ্কার কুমার ধর্মসেনা ও অস্ট্রেলিয়ার ব্রুস অক্সেনফোর্ড। থার্ড আম্পায়ার অস্ট্রেলিয়ার পল রাইফেল। চতুর্থ আম্পায়ার থাকছেন ত্রিনিদাদ এন্ড টোবাগোর জোয়েল উইলসন। ১৪ জুলাই ফাইনাল। খেলা হবে মোট ৪৮ টি ম্যাচ। লিগ পর্বে ৪৫ টি ম্যাচ। এরপর দু'টি সেমিফাইনাল ও একটি ফাইনাল।

ম্যাচ রেফারি : ক্রিস ব্রড, ডেভিড বুন, অ্যান্ডি পাইক্রফট, জেফ ক্রো, রঞ্জন মাদুগালে, রিচি রিচার্ডসন।

আম্পায়ার : আলিম দার, কুমার ধর্মসেনা, মারাইস ইরাসমুস, ক্রিস গ্যাফানে, ইয়ান গোল্ড, রিচার্ড ইলিংওর্থ, রিচার্ড কেটলবোরো, নাইজেল লং, ব্রুস অক্সেনফোর্ড, সুন্দরম রবি, পল রাইফেল, রড টাকার, জোয়েল উইলসন, মাইকেল গফ, রুচিরা পালিয়াগুরুগে, পল উইলসন।