• আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, বিকাল ৫:৪৬

গরমে অতিষ্ঠ হয়ে সূর্যের বিরুদ্ধেই মানসিক ও শারীরিক নির্যাতনের মামলা!

❏ রবিবার, এপ্রিল ২৮, ২০১৯ চিত্র বিচিত্র

চিত্র-বিচিত্র ডেস্ক :: প্রচণ্ড গরম, রক্ষা পেতে সূর্যের বিরুদ্ধেই মানসিক ও শারীরিক নির্যাতনের মামলা করে বসলেন চিত্র-বিচিত্রের দেশ ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের এক বাসিন্দা। শিবপাল সিং নামের এক ব্যক্তি এই আজব মামলা করেছেন রাজ্যের শাজাপুর থানায়। তিনি ভারতীয় দণ্ডবিধির ১৯৭৩ সালের ১৫৪ ধারায় সূর্যের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার আর্জিও জানিয়েছেন।

মধ্যপ্রদেশ রাজ্যে গত কিছুদিন ধরেই তাপমাত্রার পারদ কিছুতেই চল্লিশের নিচে নামছিলো না। যার ফলে সাধারণ মানুষের এখন ঘরবন্দি অবস্থা। অসহ্য গরমের দাপটে ঘরের বাইরে বের হতে পারছেন না প্রায় কেউই। কাজকর্ম থমকে যাওয়ার অবস্থা হয়েছে। ফলে এই অসহ্য গরমের যাবতীয় দায়ভার যে সূর্যের, তা এককথায় মেনে নিয়েছেন প্রত্যেকেই। আর সেই দায়ভার যাতে সূর্য কোনোভাবেই এড়াতে না পারে সেই কারণেই সোজা থানায় হাজির হয়ে সূর্যের বিরুদ্ধে অভিযোগ করেছেন শিবপাল সিং।

এদিকে, অদ্ভুত এই অভিযোগ পেয়ে তো রীতিমতো চোখ কপালে ওঠার উপক্রম শাজাপুর থানার পুলিশ কর্মকর্তাদের। সচরাচর এ ধরনের অভিযোগ কোথাও কখনো বাস্তবে হয়েছে বলে শোনেননি তারা। ফলে শিবপাল সিংয়ের এমন অভিযোগ পেয়ে তো মহা ঝামেলায় পড়েছেন।

এ ব্যাপারে মধ্যপ্রদেশের শাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজেন্দ্র ভার্মা জানিয়েছেন, শিবপাল সিং নামের এক ব্যক্তি সূর্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। তবে এই মামলার পুরোটাই যেহেতু প্রকৃতিবিষয়ক, তাই এই অভিযোগ নিয়ে কোনো তদন্ত করা বা ব্যবস্থা নেওয়া কোনোভাবেই সম্ভব নয়।

২৩ বছরে ১১ শিশুর মা, নিতে চান ১০০ সন্তান!

❏ সোমবার, ফেব্রুয়ারী ১৫, ২০২১

এক মুলার ওজন সাড়ে ৮ কেজি !

❏ শনিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২১

স্ত্রীর সঙ্গে প্রেমিকা নিয়ে গেলে অর্ধেক ছাড়!

❏ শুক্রবার, ফেব্রুয়ারী ১২, ২০২১

Chicken ২৫ দিন ধরে থানার লকআপে ২ মুরগি!

❏ শনিবার, ফেব্রুয়ারী ৬, ২০২১