• আজ ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

বাগদান সেরেই ফেললেন সুস্মিতা

১:১৪ পূর্বাহ্ণ | রবিবার, এপ্রিল ২৮, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক :: ভারতের সোশ্যাল মিডিয়ায় এখন সবচেয়ে বড় আলোচনার বিষয় সুস্মিতা সেন। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই খোলামেলা এই বঙ্গতনয়া। কিন্তু এখন তাঁর প্রেম নিয়ে নেটিজেনরা চর্বিতচর্বন করছে না। নেটদুনিয়া সরগরম এখন সুস্মিতার বাগদানের খবরে। সম্প্রতি বয়ফ্রেন্ড রোহমান শলের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন তিনি। ছবিতে তাঁর অনামিকায় জ্বলজ্বল করছে আংটি। আলোচনার উত্‍স সেই আংটিই।

ইনস্টাগ্রামে কাশ্মীরী প্রেমিক রোহমান শলের সঙ্গে প্রায়ই ছবি পোস্ট করেন সুস্মিতা। এর আগে শরীরচর্চার ভিডিও পোস্ট করেছেন তিনি। পোস্ট করেছেন প্রেমিককে ‘আই লাভ ইউ’ বলার ভিডিও-ও। ক্যামেরা হাতে রহমানকে সুস্মিতা শেখান ‘আমি তোমাকে ভালবাসি’। উচ্চারণের ভুলে সেদিন প্রেমিককে মৃদু্ ভর্ত্‍সনা করতেও ছাড়েননি তিনি। তবে বছর শেষে সুস্মিতার বিয়ের খবরে সোশ্যাল মিডিয়া তোলপাড় হয়েছিল।

শোনা যাচ্ছিল, ২০১৯ সালের শেষের দিকে নাকি বিয়ের পিঁড়িতে বসবেন সুস্মিতা এবং রোহমান। অবশ্য তখন স্বাভাবিকভাবেই এ বিষয়ে স্পষ্টভাবে কিছু বলেননি প্রাক্তন বিশ্বসুন্দরী। কিন্তু তাঁর আকার ইঙ্গিতে তার স্পষ্ট আভাস ছিল। আর তাছাড়া গুঞ্জন হবে নাই বা কেন? সূত্র মারফত তখন জানা গিয়েছিল, রোহমান নাকি প্রাক্তন বিশ্বসুন্দরীকে বিয়ের প্রস্তাব দিয়ে ফেলেছেন। আর তাতে নাকি রাজিও হয়ে যান সুস্মিতা। তাই বিয়ে যে তাঁরা ঝটপট সেরে ফেলবেন, এনিয়ে সন্দেহের কোনও অবকাশ থাকে না। কিন্তু সবকিছু তোড়জোড় করতে তো একটা বছর লাগবেই। তাই এই বছরের শেষেই বিয়ের সানাই বাজবে বলে স্থির হয়েছিল। কিন্তু সব গুজবে পানি ঢেলে দেন সুস্মিতা। বলেন বিয়ের কোনও প্ল্যানই নাকি করেননি।

কিন্তু এবার সুস্মিতার ছবিটি প্রকাশ পাওয়ার পর ফের সেই জল্পনা জেগে উঠেছে। সুস্মিতার অনামিকায় একটি নীল পাথরের আংটি দেখা গিয়েছে। নেটিজেনরা এই ছবিটি দেখার পর থেকেই প্রশ্ন তুলতে শুরু করেছেন, তবে কি চুপিসারেই আংটিবদল সেরে ফেলেছে এই জুটি? কেউ কেউ তো সরাসরি দু’জনকে শুভেচ্ছাও জানিয়ে দিয়েছেন।