🕓 সংবাদ শিরোনাম

উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী ৫১টি বাস আটকে দিল পুলিশ‘করোনার ভারতীয় ধরন শনাক্ত বিপদজনক ভবিষ্যতের পূর্ভাবাস’কুতুপালং শিবিরে রোহিঙ্গা নেতার বাসা থেকে অস্ত্র-গুলি উদ্ধারহাজারো যাত্রী নিয়ে বাংলাবাজার ঘাটে ফেরি শাহপরাণ, ঘাট ম্যানেজারের অস্বীকার‘একটা ঈদ বাড়িতে না করলে কী হয়?’কক্সবাজারে অস্ত্র-গুলিসহ ৩ সন্ত্রাসী গ্রেফতারঝালকাঠির কলেজ ছাত্রী সুমাইয়া হত্যার বিচার দেখে মরতে চায় বাবা!সৌদিতে বাংলাদেশিসহ সকল প্রবাসীদের করোনা ভেকসিন বাধ্যতামূলক করা হয়েছেকরোনায় বেসামাল ভারত, একদিনে আরও ৪০৯২ জনের মৃত্যুচীনা রকেটের সেই ধ্বংসাবশেষ আছড়ে পড়লো মালদ্বীপের কাছে

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, বিকাল ৪:৩৩

ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে মাদ্রাসার শিক্ষক গ্রেপ্তার

❏ রবিবার, এপ্রিল ২৮, ২০১৯ সিলেট
Sylet

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের ছাতক উপজেলার গোবিন্দনগর ফজলিয়া ফাজিল মাদ্রাসার এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে ওই মাদ্রাসার শিক্ষক রাজিবুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার বিকেলে ছাতক থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। এর আগে দুপুরে রাজিবুলের বিরুদ্ধে থানায় অভিযোগ করে ছাত্রীর পরিবার।

ছাতক থানার ওসি আতিকুর রহমান জানান, অভিযোগের প্রেক্ষিতে শিক্ষককে শনিবার বিকেলে গ্রেপ্তার করা হয়েছে।

২০১৮ সালের অক্টোবর মাসে শিক্ষক রাজিবুর রহমানের বাসায় প্রাইভেট পড়তে যায় ঐশিক্ষাথী । এ সময় তার সাথে অসৌজন্যমূলক আচরণ করেন রাজিবুর। এরপর নানা ভাবে তাকে যৌনহয়রানি করেন। এতে করে সে ৬দিন প্রাইভেট পড়ে ঐশিক্ষকের কাছে পড়া বন্ধ করে দেয়। এনিয়ে অধ্যক্ষ মাওলানা আব্দুস সালাম আল মাদানী কাছে ঐশিক্ষকের বিরুদ্ধে দু দফা বিচার প্রার্থী হন।

এজন্য  লেখাপড়া বন্ধ করে দিয়ে আলিম পরীক্ষায় অংশ নেয়র কথা থাকলেও রাজিবুরের কারণে পড়ালেখা বন্ধ করে দিয়েছে ভুক্তভোগী শিক্ষার্থী।