🕓 সংবাদ শিরোনাম

কর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যু

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

জনগণের রায়কে বিএনপির শ্রদ্ধা করা উচিত: হানিফ


❏ রবিবার, এপ্রিল ২৮, ২০১৯ জাতীয়

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- 'বিএনপি নেতাদের গণতন্ত্রে বিশ্বাস নেই বলেই তারা নির্বাচিতদের সংসদে যাওয়ার বিরোধিতা করছেন' বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

তিনি বলেন, জনগণ ভোট দিয়ে তাদেরকে সংসদের বৈধতা দিয়েছে। জনগণের রায়ের প্রতি বিএনপির শ্রদ্ধা প্রদর্শন করা উচিত।

শেখ জামালের ৬৬তম জন্মবাষির্কী উপলক্ষে রোববার সকালে বনানীতে তার কবরে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

হানিফ বলেন, নৈতিক দায়িত্ববোধের জায়গা থেকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপি থেকে নির্বাচিতরা সংসদে যোগে দেবেন বলে আশা করছি।

”জনগণকে সঙ্গে নিয়ে জঙ্গিবাদের মুলোৎপাটন করা হবে বলেও জানান আওয়ামী লীগের এই নেতা। তিনি বলেন, “বর্তমান সরকার কঠোর অবস্থানে বলেই জঙ্গিবাদ নিয়ন্ত্রণে। জঙ্গিবাদ সম্পূর্ণ র্নিমূল না হলেও দেশবাসীকে নিয়ে আমরা জঙ্গিবাদের মূলোৎপাটন করব।”

মাহবুব-উল আলমের নেতৃত্বে আওয়ামী লীগের পক্ষ থেকে শেখ জামালের কবরে শ্রদ্ধা নিবেদনের সময় উপস্থিত ছিলেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দি।

আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন শেষে স্বেচ্ছাসেবক লীগের মোল্লা মো. আবু কাউসার, পঙ্কজ দেবনাথ, ছাত্রলীগের গোলাম রাব্বানী, যুবলীগসহ বিভিন্ন সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা শ্রদ্ধা নিবেদন করেন।