🕓 সংবাদ শিরোনাম

বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতম

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

স্বাভাবিকভাবে হাঁটতে পারছেন ওবায়দুল কাদের, দেশে ফিরবেন শিগগিরই


❏ রবিবার, এপ্রিল ২৮, ২০১৯ জাতীয়

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রায় স্বাভাবিকভাবে হাঁটাচলা করতে পারছেন। অর্থাৎ আগের চেয়ে অনেকটাই সুস্থ তিনি।

আজ রোববার (২৮ এপ্রিল) সকালে তার ভাড়া অ্যাপার্টমেন্টের পাশে ফাঁকা জায়গায় দীর্ঘক্ষণ হাঁটাচলা করেছেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী শিগগিরই দেশে ফিরবেন বলেও জানা গেছে।

ওবায়দুল কাদেরের হাঁটাচলা করার একটি ভিডিও সকালে ফেসবুকে আপলোড করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শেখ ওয়ালিদ ফাইয়েজ।

প্রকাশিত সোয়া দুই মিনিটের ওই ভিডিওটিতে দেখা গেছে, ওবায়দুল কাদের সুইমিং পুলের পাড় ঘেঁষে হেঁটে চলছেন। তার পাশে ছিলেন ব্যক্তিগত কর্মকর্তা সুখেন।

এ বিষয়ে শেখ ওয়ালিদের সঙ্গে কথা হলে তিনি জানান, মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা শেষে এখন সিঙ্গাপুরে একটি অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়ে সেখানে বসবাস করছেন মন্ত্রী। এই বাসা থেকেই চিকিৎসার ফলোআপে আছেন তিনি। বাসাটির নিচে সীমানা প্রাচীরের মধ্যে রয়েছে একটি সুইমিং পুল। তার পাশ দিয়েই প্রতিদিন কিছু সময় হাঁটেন ওবায়দুল কাদের।

চিকিৎসকের পরামর্শ অনুযায়ী শিগগিরই দেশে ফিরবেন আওয়ামী লীগের এই শীর্ষ নেতা।