• আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

রাজবাড়ীতে স্কুলে আসার পথে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার


❏ রবিবার, এপ্রিল ২৮, ২০১৯ ঢাকা, দেশের খবর

রাজু আহমেদ, ষ্টাফ রিপোর্টার, রাজবাড়ী থেকে- রাজবাড়ীর গোয়ালন্দে পঞ্চম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত শফিকুল ইসলাম বেপারী (৪০) নামে এক ধর্ষককে গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

এ ঘটনায় ধর্ষিতা শিশুর মা গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করার পরপরই ২৭ এপ্রিল (শনিবার) বিকলে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের একটি আভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে অভিযুক্ত ধর্ষক শফিকুল ইসলাম বেপারীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে ।

গ্রেপ্তারকৃত শফিকুল ব্যপারী গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া সামছু মাস্টারের পাড়া গ্রামের মৃত হানিফ বেপারীর ছেলে।

মামলার এজহারে ওই শিশুর মা জানায়, তার মেয়ে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়াস্থ কেকেএস শিশু সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।

শনিবার সে স্কুলে দেরিতে আসলে স্কুলের এক শিক্ষিকা কারণ জিজ্ঞেসা করেন। এসময় ওই শিশু শিক্ষিকাকে জানায়, এক ব্যাক্তি স্কুলে আসা-যাওয়ার পথে প্রতিদিন তাকে ভয়ভীতি দেখিয়ে দীর্ঘদিন ধরে ধর্ষণ করে আসছে এবং আজও এই কারণে দেরি হয়েছে। সে ওই ধর্ষকের ভয়ে কাউকে কিছু বলার সাহস পায়নি।

বিষয়টি স্কুল কর্তৃপক্ষ তাদের (পরিবারের সদস্য) সাথে যোগাযোগ করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশকে অবগত করে করলে ব্যবস্থা গ্রহণ করে গোয়ালন্দঘাট থানা পুলিশ।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ মো. এজাজ শফী ঘটনাটির সত্যতা স্বীকার করে সাংবাদিকদের জানান, ঘটনা শুনে পুলিশের একটি দল ওই ধর্ষককে হাতেনাতে ধরার ফাঁদ পাতলে ওই ফাঁদে সত্যি সত্যিই পা দেয় অভিযুক্ত শফি। শনিবার বিকেল ৫টার দিকে ধর্ষক শফিকুল ইসলামকে হাতেনাতে আটক করার সাথে সাথে ওই শিশুকে উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত শফিকুলকে আদালতে পাঠানো হয়েছে এবং ধর্ষণের শিকার শিশুকে ডাক্তারী পরীক্ষার প্রস্তুতি চলছে  বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।