বাবার কাছে রাতভর ধর্ষিত ১৩ বছরের মেয়ে!


❏ রবিবার, এপ্রিল ২৮, ২০১৯ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক- স্ত্রীর সঙ্গে ঝগড়া করে নিজের ১৩ বছরের কিশোরী মেয়েকে ধর্ষণ করেছে এক লম্পট বাবা। গত ১৯ এপ্রিল ভারতের হরিয়ানা রাজ্যের গুরগাঁও জেলার গুরুগ্রামের ডিএলএফ-থ্রিতে এই নারকীয় ঘটনা ঘটেছে।

ভারতীয় গণমাধ্যমের খবরে জানা যায়, পেশায় গাড়ির চালক ৩৯ বছরের ওই ব্যক্তি বাড়ি ফিরেছিলেন মদ্যপান করে। তাঁর স্ত্রী পরিচারিকার কাজ করেন, এলাকায় মদ্য পান করে বাড়ি ফেরা নিয়ে স্বামীর সঙ্গে প্রায়ই গণ্ডগোল লেগে থাকত স্ত্রীর। সেদিন বিবাদ চরমে ওঠে। রাগের বশে কাচের বোতল দিয়ে স্ত্রীর মাথায় আঘাত করেন স্বামী।

আঘাত নিয়ে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন স্ত্রী। বাড়িতে মেয়ে একাই ছিল। পরের দিন বাড়ি ফেরার পর মেয়ে জানায় রাতে বাবা তাকে ধর্ষণ করেছে। এই নিয়ে ফের স্বামীর সঙ্গে ঝগড়া হলে অভিযুক্ত ব্যক্তি বাড়ি থেকে পালিয়ে যায় বলে জানিয়েছেন নির্যাতিতার মা।

পুলিশকে কিশোরীর মা জানিয়েছেন, গত বৃহস্পতিবার ফোন করে তাঁর স্বামী রীতিমতো হুমকি দিয়ে বলেছে, কাউকে জানালে আমার মেয়ের উপর অত্যাচার করবে সে। তারপরেই থানায় অভিযোগ জানাতে আসেন তিনি। মেয়ের বয়ান নিয়ে অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পুলিশ।

এদিকে মেডিকেল পরীক্ষায় ধর্ষণের প্রমাণ মিলেছে বলে জানিয়েছেন ডিএলএফ-থ্রি থানার পুলিশ। তবে এখনও পর্যন্ত অভিযুক্তকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।