সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রেমিকের সঙ্গে আবাসিক হোটেলে তরুণী, অতঃপর …

৭:২১ অপরাহ্ন | রবিবার, এপ্রিল ২৮, ২০১৯ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক- আবাসিক হোটেলের বন্ধ ঘর থেকে তরুণী পর্যটকের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রেমিকের সঙ্গে এই হোটেলে উঠেছিলেন তরুণী। তবে সেই প্রেমিক এখন পলাতক। সম্প্রতি ঘটনাটি ঘটেছে ভারতের গোয়া প্রদেশে।

পুলিশ সূত্রে খবর, ওই তরুণী হিমাচল প্রদেশের বাসিন্দা। ট্যুরে এসে গত ২০ এপ্রিল গোয়ার হোটেলে ওঠেন ওই তরুণী এবং তার প্রেমিক। যদিও ঘটনার পর থেকেই পলাতক তরুণীর প্রেমিক।

আলকা সাইনি নামে ওই তরুণীর ঘাড়ে আঘাতের চিহ্ন রয়েছে। কোনও ধারালো অস্ত্র দিয়ে ওই তরুণীকে খুন করা হয়েছে বলে পুলিশের প্রাথমিক ধারণা। ইতিমধ্যেই ওই তরুণীর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

ভারতীয় গণমাধ্যমের খবর, এ ঘটনার পর থেকে ওই অভিযুক্ত প্রেমিককে গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ। গোয়ার সমস্ত বাসস্ট্যান্ড, রেলস্টেশন এবং বিমানবন্দরসহ সব জায়গাতেই নজরদারি শুরু হয়েছে। ওই প্রেমিক যদি গোয়া ছাড়ার চেষ্টা করে তাহলে সহজেই তাকে গ্রেপ্তার করা যাবে।

সূত্রের খবর, গতকাল শনিবার রাতে তাঁদের ঘর পরিষ্কার করতে ঢোকেন হোটেলের এক কর্মী। ঘরের দরজা বন্ধ থাকলেও লক করা না থাকায় রুমে ডুকে ওই তরুণীর রক্তাক্ত দেহ মাটিতে পড়ে থাকতে দেখেন ওই ব্যক্তি। এরপরই খবর দেওয়া হয় থানায়। হোটেলের সিসিটিভি ক্যামেরা দেখে ঘটনাটির তদন্ত শুরু করেছে পুলিশ। অঞ্জুনা পুলিস স্টেশনে একটি মামলা দায়ের করা হয়েছে।