স্ত্রীর ভুল নিয়ে মুখ খুললেন হিরো আলম

৩:১৩ পূর্বাহ্ণ | সোমবার, এপ্রিল ২৯, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক :: আমি অভিনেতা হলেও একজন পিতা। আমার তিনটি সন্তান রয়েছে। স্ত্রী ভুল করলেও আমি ভুল করবো না। স্ত্রীকে মারপিটের অভিযোগে শ্বশুরের দায়ের করা মামলা প্রসঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে বহুল আলোচিত আশরাফুল হোসেন হিরো আলম এসব কথা বলেন।

রবিবার (২৮ এপ্রিল) রাতে গনমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে ডিশ ব্যবসায়ী থেকে তারকা বনে যাওয়া এই অভিনেতা বলেন, সংসারে ছোটখাটো বিষয় থাকতে পারে। মানুষের প্রলোভনে সামান্য বিষয় নিয়ে মামলা করেছিল আমার শ্বশুর। অভিযোগের সত্যতা প্রমাণ করতে গিয়ে ব্যর্থ হয়ে আমার স্ত্রী-শ্বশুর আজ অনুতপ্ত। তাঁরা ভুল করে ভুল বুঝতে পেরেছে বলেই মামলা আপস করেছে।

হিরো আলম বলেন, আমার স্ত্রী ভুল করলেও আমি করবো না। অন্যকেউ হলে এমন স্ত্রীকে নিয়ে হয়তো সংসার করতে চাইতো না। আমি বা আমার স্ত্রী বড় কথা নয়, স্বামী-স্ত্রী ভুল বুঝাবুঝি করলে আমাদের তিনটি সন্তানের কি হবে। সন্তানদের মুখের দিকে তাকিয়ে সব দু:খ ভুলে গেছি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে অংশ নিয়ে ব্যাপক আলোচনায় আসেন এমপি প্রার্থী হিরো আলম। নির্বাচনের মাঠে হিরোগিরি দেখিয়ে হামলার শিকারও হয়েছেন। সর্বশেষ স্ত্রী নির্যাতনের মামলায় গ্রেফতার হয়েছিলেন আলোচিত এই মডেল অভিনেতা।