🕓 সংবাদ শিরোনাম

গাজা উপত্যকায় ইসরাইলি হামলায় কমপক্ষে ৩৩ জনের মৃত্যুচট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৫, মৃত্যু ৪সুনামগঞ্জে বিদ্যুতায়িত হয়ে মা ও ছেলেসহ ৩ জনের মর্মান্তিক মৃত্যুসৌদি আসতে দিতে হবে করোনা ভ্যাকসিন, নয়তো থাকতে হবে কোয়ারেন্টিনেএখনো ঈদ করতে বাড়ী আসছে দক্ষিনঅঞ্চলের ২১জেলার হাজার হাজার মানুষকরোনার হটস্পট কেরানীগঞ্জ, ঈদে ছাপ নেই স্বাস্থ্য বিধিরবস্তার দোকানে মাদকের ব্যবসা, দুই জন আটকডিজিটাল নিরাপত্তা আইনে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি গ্রেপ্তারভারত থেকে চট্টগ্রামে আসা ৪ জনের করোনা শনাক্ত ত্রিশালে পণ্য বিপনন মনিটরিং কমিটির মতবিনিময় সভা

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

জঙ্গি আস্তানা সন্দেহে মোহাম্মদপুরে বাড়ি ঘিরে রেখেছে র‍্যাব

REB
❏ সোমবার, এপ্রিল ২৯, ২০১৯ ঢাকা

সময়ের কণ্ঠস্বর, ঢাকা:  রাজধানীর মোহাম্মদপুরের বসিলা এলাকায় মেট্রো হাউজিংয়ে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে র‍্যাব সদস্যরা।

রোববার দিবাগত রাত সাড়ে ৩টা থেকে বাড়িটিকে ঘিরে রাখা হয়েছে। বাড়িট ঘিরে ফেলার সময়  ভেতর থেকে র‍্যাবকে সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়া হয়। এ সময় র‍্যাবও পাল্টা গুলি ছুড়ে।

র‍্যাব-২ এর অধিনায়ক আশিক বিল্লাহ জানান, জঙ্গি আস্তানা সন্দেহে র‌্যাব বাড়িটি ঘিরে রেখেছে। ভেতরে গুলি ও বোমা বিস্ফোরণের শব্দ শোনা গেছে।

ভেতরে থাকা জঙ্গিদের আত্মসমর্পণ করার আহ্বান জানানো হচ্ছে। এটি একটি একতলা টিনশেড বাড়ি। এতে চারটি কক্ষ রয়েছে। জঙ্গি অবস্থানের তথ্য জানার পরিপ্রেক্ষিতেই বাড়িটি ঘিরে অভিযান শুরু করে র‍্যাব-২।

বাড়ির কেয়ারটেকারসহ দুজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বাড়িটির আশপাশের লোকজনকে সরিয়ে নেয়া হয়েছে।