ভারতীয় ক্রিকেটার শামির স্ত্রী গ্রেফতার


❏ সোমবার, এপ্রিল ২৯, ২০১৯ খেলা

স্পোর্টস আপডেট ডেস্ক- ভারতীয় পেসার মোহাম্মদ শামির স্ত্রী হাসিন জাহানকে গ্রেফতার করেছে দেশটির উত্তর প্রদেশের পুলিশ। রোববার রাতে আমরোহায় শামির বাড়িতে গিয়ে ক্রিকেটারের মায়ের সঙ্গে তীব্র বচসায় জড়িয়ে পড়ার অভিযোগ হাসিনের বিরুদ্ধে।

মেয়েকে নিয়ে শ্বশুরবাড়িতে গিয়ে জোর করে প্রবেশ, অশান্তি সৃষ্টি করা ও হুমকির অভিযোগে গ্রেফতার করা হয়েছে হাসিনকে। যদিও হাসিন জাহানের অভিযোগ, শামির ‘প্রভাবে’ই তাকে গ্রেফতার করেছে পুলিশ।

হাসিন জাহানের আইনজীবী অনির্বাণ গুহঠাকুরতা সোমবার বলেছেন, ‘হাসিন রোববার আমাকে জানিয়েছিল, তিনি আমরোহায় গিয়েছেন। সেখানে তিনি তার শ্বশুরবাড়ি যাবেন এটাও তিনি জানিয়েছিলেন। সেখানে ভোটার লিস্টে তার নাম রয়েছে।’

কিন্তু দ্বিতীয় দফায় আমরোহায় ভোট শেষ হয়েছে। ফলে তারপরও তিনি কেন শ্বশুরবাড়িতে গিয়েছিলেন তা এখনও স্পষ্ট নয়।

পুলিশ জানিয়েছে, রোববার বিকেল থেকেই ঝামেলা শুরু হয়। মেয়ে বেবোকে নিয়ে শামির পৈত্রিক বাড়িতে ঢুকতে গেলে শামির পরিবার হাসিনকে বাধা দেয়। এরপর শুরু হয় দুই পক্ষের অশান্তি। যা চলতে তাকে রাত ভর। শেষে শামির পরিবার পুলিশকে খবর দিলে হাসিনকে গ্রেফতার করা হয়।

স্বামী মহম্মদ শামির বিরুদ্ধে পরকীয়া সম্পর্ক ও যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন হাসিন। এমনকী ফেসবুকে পোস্ট করা বিবিধ অভিযোগে স্বামীর বিরুদ্ধে ম্যাচ গড়াপেটায় জড়িত থাকার অভিযোগও এনেছিলেন হাসিন জাহান। যদিও তদন্ত করে পেসার শামির বিরুদ্ধে কোন অভিযোগ পায়নি ভারতীয় ক্রিকেট বোর্ড। সম্প্রতি অর্জুন পুরস্কারের জন্যও মনোনীত করা হয়েছে বিশ্বকাপ একাদশে থাকা এই ক্রিকেটারকে।

স্ত্রীর সাথে অনেক দিন ধরেই সম্পর্ক খারাপ যাচ্ছে বর্তমানে কিংস ইলেভেন পাঞ্চাবের হয়ে আইপিএলে খেলা মোহাম্মাদ শামির। বিষয়টি নিয়ে থানা-পুলিশও হয়েছে একাধিক বার।

এর আগে শামির বড় ভাইয়ের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেছিলেন হাসিন। কলকাতা পুলিশ সেই মামলায় ইতিমধ্যে চার্জশিটও জমা দিয়েছে। সেই চার্জশিটে শামির ভাইকে শ্লীলতাহানির অভিযোগে অভিযুক্ত করা হয়েছে।