🕓 সংবাদ শিরোনাম

শেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যুশেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বিশ্বের বিস্ময় এখন বাংলাদেশ: কাদের

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

টাঙ্গাইলে মহাসড়ক থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার


❏ সোমবার, এপ্রিল ২৯, ২০১৯ ঢাকা, দেশের খবর

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি-  টাঙ্গাইলে রেজাউল ইসলাম (৫০) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৯ এপ্রিল) দুপুরে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহাসড়কের সদর উপজেলার আশিকপুর বাইপাস এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত ওই ব্যক্তি সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের পয়লা গ্রামের মৃত রজব আলীর ছেলে।

এ ব্যাপারে টাঙ্গাইল মডেল থানার এএসআই মেহেদী হাসান বলেন, কন্টোল রুম থেকে জানানো হয় মহাসড়কে এক ব্যক্তি পড়ে আছে। সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে ওই ব্যক্তির রক্তাক্ত অবস্থায় লাশ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়।

তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাস্তার পাশ দিয়ে হেটে যাওয়ার সময় একটি ট্রাকের বাড়ি লেগে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে প্রচন্ড রক্তক্ষরনের জন্য তার মৃত্যু হয়েছে।