🕓 সংবাদ শিরোনাম

কর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যু

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

শ্রীলঙ্কায় এবার সেনা পোশাকে হামলা চালানোর পরিকল্পনা করেছে জঙ্গিরা!


❏ সোমবার, এপ্রিল ২৯, ২০১৯ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক :: ইস্টার সানডে’র ভয়াবহ হামলার পরশ্রীলঙ্কায় আরো একটি সন্ত্রাসী হামলা চালানোর পরিকল্পনা করছে জঙ্গিরা। এবার সেনা পোশাকের ছদ্মবেশ ধরে এসে হামলা চালানো হতে পারে বলে সতর্কতা জারি করেছে শ্রীলঙ্কার গোয়েন্দা বিভাগ।

পুলিশ, প্রশাসন ও নিরাপত্তা বাহিনীর উদ্দেশ্যে সতর্কতা জারি করে তারা জানিয়েছেন, সেনাবাহিনীর মত পোশাক পরে ভ্যান চালিয়ে এসে হামলা চালাতে পারে সন্ত্রাসবাদীরা। রবিরার ও সোমবার সে দেশের আরও পাঁচটি জায়গা সন্ত্রাসবাদীদের নিশানায় ছিল বলে আশঙ্কা প্রকাশ করা হয়। শ্রীলঙ্কা জুড়ে নিরাপত্তা ব্যবস্থা অত্যন্ত কঠোর করা হয়েছে।

ইস্টার সানডে’র আত্মঘাতী বিস্ফোরণের পর রবিবার কারফিউ তুলে নেয় শ্রীলঙ্কা প্রশাসন। তবে রাজধানী কলম্বোয় নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে। তবে পরবর্তীতে বাট্টিকালোয়া শহরে হামলা হতে পারে বলে গোয়েন্দা সূত্রে অনুমান। আর এমন হামলা অত্যাসন্ন।

প্রসঙ্গত, ২১ এপ্রিল শ্রীলঙ্কার স্বল্প পরিচিত ন্যাশনাল তাওহিদ জামায়াত ও জমিয়াতুল মিল্লাত ইব্রাহিম তিনটি চার্চ ও তিনটি অভিজাত হোটেলে ভয়াবহ সন্ত্রাসী হামলা চালায়। হতাহত হয় বহু। এর দায় স্বীকার করে ইসলামিক স্টেট (আইএস)।