🕓 সংবাদ শিরোনাম

বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতম

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

ভেড়ামারায় যুবকের লাশ উদ্ধার, মেলেনি পরিচয়


❏ সোমবার, এপ্রিল ২৯, ২০১৯ খুলনা

এস.এম.আবু ওবাইদা-আল-মাহাদী, সিনিয়র করেসপন্ডেন্ট, কুষ্টিয়া :: কুষ্টিয়ার ভেড়ামারায় অজ্ঞাতনামা (৪৫) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার রাত সাড়ে ১১ টায় ভেড়ামারা উপজেলার বাহিরচর ইউনিয়নের হার্ডিঞ্জ ব্রিজের পশ্চিম পাড়ে পদ্মা নদীর ধারে ভাসমান অবস্থায় তার মৃতদেহ পাওয়া যায়। তার দেহে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে বলে জানা গেছে।

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার শামিম উদ্দিন জানান, মৃত ব্যক্তির বয়স আনুমানিক (৪৫) বছর। লাশের পরিচয় পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।