🕓 সংবাদ শিরোনাম

কারাগারে বাড়তি নিরাপত্তায় বাবুল আক্তারসাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটিবিয়ের কথা বলে প্রেমিকাকে তুলে নিয়ে রাতভর ধর্ষণভারতে করোনায় একদিনে মারা গেলেন ৫০ চিকিৎসকদেশে বিশেষ অভিযান চালাবে ইন্টারপোলসাংবাদিক রোজিনা ইসলামকে নেওয়া হলো আদালতেতুমুল সমালোচনার মুখে ‘জেরুজালেম প্রেয়ার টিম’পেজ সরিয়ে নিল ফেসবুক কর্তৃপক্ষ

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

বাংলাদেশের সাথে পাকিস্তান দলের জার্সির মিলে অসন্তুষ্ট ভক্তরা

ban
❏ মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০১৯ খেলা

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ সোমবার আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের জার্সি। জার্সি নিয়ে ক্রিকেটাররা খুব বেশি কিছুই বলেননি। তবে অনানুষ্ঠানিকভাবে অনেকে অসন্তুষ্টি প্রকাশ করেছেন। প্রকাশ্যেই অসন্তুষ্টির কথা প্রকাশ করেছেন ভক্তরা। অনেকেই পাকিস্তানের জার্সির সাথে এই জার্সির মিল খুঁজে পেয়ে হতাশ হয়েছেন।

জার্সির যেসব বিষয় ভক্তদের ভালো লাগেনি-
•সবুজের আধিক্য, অনেকেই বলছেন লাল রঙ নেই কেনো, বিসিবি অ্যাওয়ে জার্সি পুরোটা লাল রঙের করেছে।
•জার্সি পাকিস্তানের মতো বলেছেন অনেকে।
•অনেকেই বলেছেন আয়ারল্যান্ডের মতো।
•লাল রঙের জার্সিটিকে অনেকে বলছেন জিম্বাবুয়ের মতো।
•জার্সিটি অনেকের চোখে সাদামাটা হয়েছে।

একজন ভক্ত বলেন জার্সিতে বাঘের কোনো প্রতিকৃতি না দেখে হতাশ তিনি। “আমাদের পতাকার থিম রেড আর গ্রিন, ওখানে লাল রঙের কিছুই দেখিনি, ক্রিকেট দলকে বাঘের সাথে তুলনা করা হয় কিন্তু আমার দেখেই খেয়াল করলাম লাল রঙ নেই।”

সৈয়দা মৌ জান্নাত বলেন, জাসির্টি দেখে তিনি ভেবেছিলেন এটা পাকিস্তানের জার্সি। “আমার দেখেই মনে হয়েছে এটা পাকিস্তানের জার্সি, আবার দেখলাম একই কথা মনে হয়েছে এবং আমার মন খারাপ হয়েছে, পুরোই সবুজটা বেশি চোখে লেগেছে।”

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন বলেন তিনি আজই জার্সিটি দেখেছেন তাই ভালো বা খারাপ কিছুই লাগেনি তার কাছে।

সূত্রঃ বিবিসি বাংলা