🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

মাদারীপুরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত


❏ মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০১৯ ঢাকা, দেশের খবর

ষ্টাফ রিপোর্টার, মাদারীপুর- মাদারীপুরের কালকিনিতে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী ও অস্ত্র মামলাল আসামী জহির উদ্দিন জোক্কা (৪৫) নিহত হয়েছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) মধ্যে রাতে কালকিনির কয়ারিয়া ইউনিয়নের উত্তর চরাইকান্দিয় এ ঘটনা ঘটে।

র‌্যাব-৮ জানান, মঙ্গলবার মধ্যে রাতে কালকিনি উপজেলার উত্তর চরাইকান্দি এলাকায় একাধিক মাদক মামলার আসামী ও মাদক ব্যবসায়ী জহির উদ্দিন জোক্কাকে আটক করে মাদারীপুর র‌্যাব-৮। পরে র‌্যাবের সদস্যরা এসআই শফিকুল ইসলামের নেতৃত্বে জোক্কাকে নিয়ে অন্য মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের জন্যে বিশেষ অভিযান চালায়।

অভিযান চলাকালিন কয়ারিয়া ইউনিয়নের উত্তর চরাইকান্দি এলাকায় আসলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অন্য মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্যে করে গুলি ছুড়ে। এসময় র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে মাদক ব্যবসায়ীরা ছত্র ভঙ্গ হয়ে যায়। পরে উত্তর চরাইকান্দির একটি খোলা মাঠে জহির উদ্দিন জোক্কার গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখা যায়। পরে র‌্যাব লাশ উদ্ধার করে মাদারীপুর মর্গে পাঠান।

নিহত মাদক ব্যবসায়ী জহির উদ্দিন জোক্কার বিরুদ্ধে মাদারীপুরের কালকিনি, বরিশালের গৈরনদী থানায় মাদক ব্যবসাসহ একাধিক মামলা রয়েছে। তিনি কালকিনি উপজেলার কয়ারিয়া ইউনিয়নের চরকাঝিকান্দি গ্রামের সোবাহান খানের ছেলে। জোক্কার স্ত্রী ও ৫ ছেলে রয়েছে।