🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

ওসির মোবাইল নম্বর ক্লোন করে টাকা দাবি!


❏ মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০১৯ দেশের খবর, ময়মনসিংহ

আব্দুল মান্নান পল্টন, ময়মনসিংহ ব্যুরো- ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানার ওসির সরকারি মোবাইল নম্বর (০১৭১৩৩৭৩৪৩০) ক্লোন করেছে অজ্ঞাত দুষ্কৃতকারী।

সোমবার সন্ধ্যায় ময়মনসিংহের জেলা পুলিশ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে এক সতর্ক বার্তা দিয়ে বিষয়টি প্রকাশ করেছে।

ময়মনসিংহ জেলা পুলিশের পক্ষ থেকে সতর্ক বার্তায় জানানো হয়, ‘সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে ওসি কোতোয়ালি মডেল থানা, ময়মনসিংহের সরকারি মোবাইল নম্বর ক্লোন করে অসৎ উদ্দেশ্যে কে বা কারা আসন্ন ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে প্রার্থীদের নিকট টাকা দাবি করছে।

ওসি কোতোয়ালি মডেল থানার সাথে যোগাযোগ করার সময় সরকারি নম্বরটি যাচাই করে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

উল্লেখিত সরকারি নম্বর ব্যবহার করে কেউ কোন টাকা দাবি করলে নিম্নবর্ণিত নম্বরে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো। ডিউটি অফিসার কোতোয়ালী থানা ০১৭৬৯৬৯৫৬২৬- ০১৭৬৮৫৯৩৩৬৬।