🕓 সংবাদ শিরোনাম

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৫, মৃত্যু ৪সুনামগঞ্জে বিদ্যুতায়িত হয়ে মা ও ছেলেসহ ৩ জনের মর্মান্তিক মৃত্যুসৌদি আসতে দিতে হবে করোনা ভ্যাকসিন, নয়তো থাকতে হবে কোয়ারেন্টিনেএখনো ঈদ করতে বাড়ী আসছে দক্ষিনঅঞ্চলের ২১জেলার হাজার হাজার মানুষকরোনার হটস্পট কেরানীগঞ্জ, ঈদে ছাপ নেই স্বাস্থ্য বিধিরবস্তার দোকানে মাদকের ব্যবসা, দুই জন আটকডিজিটাল নিরাপত্তা আইনে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি গ্রেপ্তারভারত থেকে চট্টগ্রামে আসা ৪ জনের করোনা শনাক্ত ত্রিশালে পণ্য বিপনন মনিটরিং কমিটির মতবিনিময় সভাপটুয়াখালীতে গৃহবধুর মৃতদেহ উদ্ধার, স্বামী গ্রেপ্তার

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

চমেকের অপারেশন থিয়েটারে আগুন!


❏ মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০১৯ আলোচিত

চট্টগ্রাম প্রতিনিধি :: চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের অপারেশন থিয়েটারে আগুন লাগার ঘটনা ঘটেছে। মঙ্গলবার বেলা পৌনে ১১টার দিকে ১৬নং ওয়ার্ডে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক পূর্ণচন্দ্র মুৎসুদ্দি জানান, অগ্নিকাণ্ডে ওই ওয়ার্ডের একটি এসি ক্ষতিগ্রস্ত হয়েছে। বেলা পৌনে ১১টার দিকে এসি থেকে আগুনের সূত্রপাত ঘটে। খবর পেয়ে আমাদের চারটি ইউনিটের ১১টি গাড়ি ঘটনাস্থলে যায়। কিন্তু তার আগেই হাসপাতালের স্টাফরা ফায়ার ইস্টিংগুইসার ব্যবহার করে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে তেমন কোনও ক্ষতি হয়নি। কোনো ধরনের হতাহতের ঘটনা ঘটেনি।

চমেক হাসপাতালের উপ-পরিচালক ডা. আখতারুল ইসলাম জানান, এয়ার কন্ডিশন থেকে আগুন লেগেছিল। ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছেন।