🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

ছেলেকে সঙ্গে নিয়ে গণভবনে সোহেল তাজ


❏ মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০১৯ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ছেলের বিয়ের দাওয়াত দিলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও স্বাধীন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের সর্বকনিষ্ঠ সন্তান তানজিম আহমেদ সোহেল তাজ।

আগামী ৫ জুলাই তার একমাত্র ছেলে ব্যারিস্টার তুরাজ আহমদের বিয়ে দিচ্ছেন আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ড. বদিউজ্জামান ভূঁইয়া ডাবলুর একমাত্র কন্যা লাবিবা জামানের সাথে। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দোয়া নিতে গণভবনে তার সঙ্গে বাবা-ছেলে সাক্ষাৎ করেছেন।

এ বিষয়ে গণভবন সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে সোহেল তাজ ছেলেকে সঙ্গে নিয়ে গণভবনে আসেন। এরপর প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন এবং বেশকিছু সময় কাটান। তিনি ছেলের বিয়ের দাওয়াত দিতে এসেছিলেন।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে গণভবন থেকে বেরিয়ে এসে ফেসবুকে ছবি ও স্ট্যাটাস দেন সোহেল তাজ। তিনি লিখেন, ‘আমার ছেলে ব্যারিস্টার তুরাজ আহমদের বিয়ে আগামী ৫ই জুলাই- দাওয়াত আর দোয়া নিতে আপার সাথে। ওর জন্য আপনাদের সবার দোয়া কামনা করি।

উল্লেখ্য, তুরাজ তাজ সম্প্রতি লন্ডনের লিংকনস ইনন বিশ্ববিদ্যালয় থেকে ব্যারিস্টারি পাস করেছেন। তুরাজ আহমদ তাজের মা কনকা করিম। তিনি ইংরেজি দৈনিক নিউ এজ'র সহকারী সম্পাদক।