🕓 সংবাদ শিরোনাম

কারাগারে বাড়তি নিরাপত্তায় বাবুল আক্তারসাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটিবিয়ের কথা বলে প্রেমিকাকে তুলে নিয়ে রাতভর ধর্ষণভারতে করোনায় একদিনে মারা গেলেন ৫০ চিকিৎসকদেশে বিশেষ অভিযান চালাবে ইন্টারপোলসাংবাদিক রোজিনা ইসলামকে নেওয়া হলো আদালতেতুমুল সমালোচনার মুখে ‘জেরুজালেম প্রেয়ার টিম’পেজ সরিয়ে নিল ফেসবুক কর্তৃপক্ষ

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

ঝালকাঠিতে নিখোঁজের ২০ দিন পর গৃহবধূর লাশ উদ্ধার


❏ মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০১৯ বরিশাল

মো:নজরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি:: নিখোঁজের ২০ দিন পর ঝালকাঠির নলছিটি উপজেলার পূর্ব রায়াপুর গ্রামের সুগন্ধা নদী থেকে গতরাতে (সোমবার রাতে) এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁর নাম ফারজানা আক্তার কলি। সে বরগুনার উত্তর কাকচিড়া গ্রামের মো. রাসেলের স্ত্রী।

পুলিশ জানায়, স্বামীর বাড়ি থেকে গত ৯ এপ্রিল সন্ধ্যায় বের হওয়ার পরে নিখোঁজ হয় ফারজানা আক্তার কলি। বিভিন্ন স্থানে খুঁজেও তাকে পাওয়া যায়নি। নিখোঁজের ২০ দিন পর ঝালকাঠির নলছিটি উপজেলার সুগন্ধা নদীতে ভাসমান অবস্থায় একটি বাঁশের খুঁটির সঙ্গে আটকে থাকা লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

পুলিশ গিয়ে রাতে লাশ উদ্ধার করে। খবর পেয়ে কলির বাবা সগির হোসেন আজ মঙ্গলবার সকালে থানায় গিয়ে মেয়ের লাশ সনাক্ত করেন। তবে কি কারণে তাঁর মৃত্যু হয়েছে, এ ব্যাপারে কিছু বলতে পারছেন না কলির স্বজনরা।

নলছিটি থানার ওসি মো. সাখাওয়াত হোসেন জানান, লাশটি বিকৃত হয়ে গেছে। লাশের ডিএনএ পরীক্ষা করে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। ময়না তদন্তের পরে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলেও জানান ওসি।