🕓 সংবাদ শিরোনাম

টাঙ্গাইলে সড়ক দূর্ঘটনায় ছাত্রীসহ নিহত-২আমিরাতের সর্বোচ্চ পর্বত জেবেল জাইসহিলি ইমিগ্রেশন দিয়ে ফিরতে পারবেন ভারতে আটকেপড়া বাংলাদেশিরানাম্বার ব্লাকলিষ্টে দেওয়ায় যুবকের বাড়িতে কলেজছাত্রীর অবস্থান!সৌদিআরবকে ‘বিশ্বের সবচেয়ে আশাবাদী’দেশ হিসেবে ঘোষণা করা হয়েছেএকটা কার্ড করে দেনা বাজান, খেয়ে বাঁচি ! ফুলবাডীতে সামদ্রিক শৈবাল চাষের প্রোজেক্ট পরিদর্শন করলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনারপটুয়াখালীতে চাল আত্মসাতের মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তারসরকার আইন-আদালতকে নিজের সুবিধায় ইচ্ছেমত ব্যবহার করছে -মির্জা ফখরুলআগুন নিয়ে খেলবেন না: নেতানিয়াহুকে হামাসপ্রধান

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

মর্গ থেকে উঠে বন্ধুদের সঙ্গে রাতভর পার্টি করলো ‘লাশ’


❏ মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০১৯ চিত্র বিচিত্র

চিত্র বিচিত্র ডেস্ক- ডাক্তাররা জানিয়েছিলেন তিনি মৃত। ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয় তাঁর লাশ। তবে মর্গে জেগে উঠে তিনি ভড়কে দিয়েছেন সবাইকে। ঘটনাটি ঘটেছে রাশিয়ায়।

যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম দ্য মিররের প্রতিবেদনে বলা হয়েছে, রাশিয়ায় বন্ধুদের সাথে পার্টি করতে গিয়ে মাত্রাতিরিক্ত ভদকা পান করেন এক ব্যক্তি । পার্টি চলা অবস্থাতেই অসুস্থ হয়ে পড়েন তিনি। তারপর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন। তখন তার ঠিকানা হয় মর্গে।

মর্গে গেলেও এর পরের ধাপে আর তার যাওয়া হয়ে ওঠেনি। কারণ ধারণা করা হচ্ছে, মাত্রাতিরিক্ত ভদকা খাওয়ায় তার মস্তিষ্কের ক্রিয়া হয়তো থেমে গিয়েছিল। আর সে জন্যই তাকে মৃত মনে হয়েছিল। এক্ষেত্রে ডাক্তারদেরও করার তেমন কিছু ছিল না। ফলে তাকে মর্গে পাঠিয়ে দেয়া হয়েছিল। কিন্তু মর্গের ঠান্ডা পরিবেশে তার মস্তিষ্ক স্বাভাবিক হতে শুরু করেন।

পুলিশের মুখপাত্র আলেক্সে স্টোয়েভ জানান, স্থানীয় মর্গ সেদিন প্রায় ভর্তি ছিল। এমনকী মর্গের মেঝে ও ফ্রিজার রুমেও ভর্তি ছিল লাশ। আর সেখানেই ঘটে এই প্রায় অলৌকিক ঘটনা। অন্ধকার লাশঘরের ভিতরেই জীবন ফিরে পান ওই ব্যক্তি।

‘লাশ’ থেকে জলজ্যান্ত মানুষ হয়ে ওঠার অভিজ্ঞতা সম্পর্কে ওই ব্যক্তি জানান, অন্ধকারে মধ্যে আছন্ন অবস্থা থেকে উঠে প্রথমে তিনি বুঝেই উঠতে পারছিলেন না তিনি ঠিক কোথায় আছেন। ঘোর কাটতে হাতে লাগে মানুষের ঠান্ডা লাশের স্পর্শ। তখনই প্রচণ্ড ভয় পেয়ে যান তিনি৷ চিৎকার করে মর্গ থেকে বেরিয়ে আসেন।

মর্গের দারোয়ানরাও বিস্ময়ে দেখেন, চিৎকার করতে করতে লাশঘর থেকে জীবন্ত হয়ে ছুটছে এক ‘লাশ’। ঘটনাটি জানানো হয় পুলিশকে। পুলিশ ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করেই জানতে পারে এই অদ্ভুত ঘটনা।

এদিকে মর্গ থেকে জীবন ফিরে পাওয়ার পর তিনি ফিরে যান বন্ধুমহলে। সেখানে তাকে দেখে বন্ধুরা নিজের চোখকেই বিশ্বাস করতে পারছিলেন না। তবে বাস্তব যে কল্পনার থেকেও সত্যি, সে কথাই একটা সময় মেনে নেন তারা। আর তাই ফের শুরু হয় পার্টি। বন্ধুর পুনর্জন্ম সেলিব্রেট করা শুরু হয়। মর্গ থেকে উঠে রাতভর ফের পার্টিতে মেতে ওঠে ঘণ্টাকয়েক আগে ঘোষিত লাশ।

এই বিভাগ থেকে আরও পড়ুন :
২৩ বছরে ১১ শিশুর মা, নিতে চান ১০০ সন্তান!

❏ সোমবার, ফেব্রুয়ারী ১৫, ২০২১

এক মুলার ওজন সাড়ে ৮ কেজি !

❏ শনিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২১

স্ত্রীর সঙ্গে প্রেমিকা নিয়ে গেলে অর্ধেক ছাড়!

❏ শুক্রবার, ফেব্রুয়ারী ১২, ২০২১

Chicken ২৫ দিন ধরে থানার লকআপে ২ মুরগি!

❏ শনিবার, ফেব্রুয়ারী ৬, ২০২১