হিরো আলমকে সাহস দিলেন চিত্রনায়ক সোহেল রানা!

৬:০৪ অপরাহ্ণ | মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০১৯ বিনোদন

নিজস্ব প্রতিবেদক, সময়ের কন্ঠস্বর- সামাজিক যোগাযোগ মাধ্যমে বহুল আলোচিত ডিশ ব্যবসায়ী থেকে তারকা বনে যাওয়া আশরাফুল হোসেন হিরো আলমকে সাহস দিলেন চিত্রনায়ক মাসুদ পারভেজ সোহেল রানা। মনোবল ঠিক রেখে অভিনয় করে বিনোদন প্রেমীদের কাছে নিজেকে প্রতিষ্ঠিত করতে হবে জানিয়ে জনগণের পাশে থাকতে বলেছেন তিনি।

আজ মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে রাজধানীর উত্তরায় চিত্রনায়ক সোহেল রানার বাসায় আকস্মিকভাবে হাজির হন হিরো আলম। বৈঠক চলে প্রায় দুই ঘন্টা।

সময়ের কন্ঠস্বরকে বিষয়টি নিশ্চিত করেছেন সোহেল রানার মুখপাত্র ইঞ্জিনিয়ার রকি। খবর পেয়ে চিত্রনায়ক সোহেল রানার বাসার সামনে হিরো আলমের ভক্তরা ভিড় করেন।

হিরো আলম এসেছেন জেনে সোহেল রানার স্ত্রী বৈঠক কক্ষে ছুটে এসে হিরো আলমকে দেখেই বলে ওঠেন, তুমি আমার বাসায়! আমি চমকে গেছি। আমি তোমাকে মন থেকে সাপোর্ট করি। তুমি সোজাসাপ্টা সত্য কথা বলতে পারো, এটা কয়জনে পারে! তোমাকে নিয়ে গর্ব করা যায়।

বৈঠককালে সোহেল রানা বলেন, আলম তুমি মনোবল ঠিক রেখে জনগনের পাশে থাকবে। আজ হয়তো তুমি যা পাওনি, সেটা হয়তো তোমার ভাগ্যে ছিল না, হয়তো ভবিষ্যতে অপেক্ষা করছে। পেছনের দিকে না তাকিয়ে ভবিষ্যতের দিকে তাকিয়ে থাকবে। তোমার ভাগ্যে যদি থাকে, সেটা নিশ্চয়ই পাবে। আল্লাহ’র ওপর ভরসা রাখো। তুমি অল্প সময়ে অনেক এগিয়ে গেছো। অভিনয় করে বিনোদন প্রেমীদের কাছে নিজেকে প্রতিষ্ঠিত করো।

সময়ের কন্ঠস্বরকে হিরো আলম বলেন, স্যারের (সোহেল রানা) অসুস্থতার খবর পেয়ে ছুটে এসেছি। তিনি ভালো আছেন। স্যার আমাকে আশির্বাদ করেছেন এটা আমার অনেক বড় পাওয়া।

চিত্রনায়ক সোহেল রানা জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সাংস্কৃতিক পার্টির কেন্দ্রীয় সভাপতি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে প্রার্থী হিসেবে জাতীয় পার্টির মনোনয়নপত্র কিনেছিলেন হিরো আলম। জাপার কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এবং চিত্রনায়ক সোহেল রানার হাত থেকে মনোনয়নপত্র সংগ্রহের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে ব্যাপক আলোচনায় আসেন।

সর্বশেষ জাতীয় পার্টি থেকে মনোনয়ন না পেলেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটযুদ্ধে অংশ নেন আলোচিত এই মডেল অভিনেতা। নির্বাচনের মাঠে হিরোগিরি দেখিয়ে হামলার শিকারও হয়েছেন।