🕓 সংবাদ শিরোনাম

টাঙ্গাইলে সড়ক দূর্ঘটনায় ছাত্রীসহ নিহত-২আমিরাতের সর্বোচ্চ পর্বত জেবেল জাইসহিলি ইমিগ্রেশন দিয়ে ফিরতে পারবেন ভারতে আটকেপড়া বাংলাদেশিরানাম্বার ব্লাকলিষ্টে দেওয়ায় যুবকের বাড়িতে কলেজছাত্রীর অবস্থান!সৌদিআরবকে ‘বিশ্বের সবচেয়ে আশাবাদী’দেশ হিসেবে ঘোষণা করা হয়েছেএকটা কার্ড করে দেনা বাজান, খেয়ে বাঁচি ! ফুলবাডীতে সামদ্রিক শৈবাল চাষের প্রোজেক্ট পরিদর্শন করলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনারপটুয়াখালীতে চাল আত্মসাতের মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তারসরকার আইন-আদালতকে নিজের সুবিধায় ইচ্ছেমত ব্যবহার করছে -মির্জা ফখরুলআগুন নিয়ে খেলবেন না: নেতানিয়াহুকে হামাসপ্রধান

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

বিয়ে করতে বসেও পাবজিতে বুঁদ বর!


❏ মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০১৯ চিত্র বিচিত্র

চিত্র-বিচিত্র ডেস্ক :: পাবজিতে মজেছেন ভারতের গোটা তরুণ প্রজন্মই। মুঠোফোন কিংবা ল্যাপটপ পেলেই হলো, ব্যাস তারপর ঘন্টার পর ঘন্টা পাবজিতে ডুবে কিভাবে যে কেটে যায় তার খেয়াল থাকে না। তাই শিক্ষার্থীদের ক্ষেত্রে এই গেম পড়াশুনার ক্ষতি করছে বলে, ভারতে পাবজি ব্যানের আওয়াজও তুলেছিলেন অনেকে।

কিন্তু এটা বলা ভুল যে শুধুমাত্র তরুণ প্রজন্মের মধ্যেই জাঁকিয়ে বসেছে। পাবজির যথেষ্ট প্রভাব পড়েছে প্রাপ্ত বয়স্কদের মধ্যেও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায় একজন ভারতীয় তরুণ যে কিনা বিয়ে করতে বসেও মত্ত পাবজি নিয়ে। আশ্চর্যের হলেও এটাই সত্যি।

তরুণের পাশে বসা তার স্ত্রীর মুখটি দেখলে বোঝা যাচ্ছে যে দারুন বিরক্ত তিনি। অন্যদিকে বর বাবাজি সম্পূর্ণ মত্ত পাবজিতে। এমনকি ভিডিওতে কেউ তার হাতে এসে গিফট ধরলেও পাবজী থেকে চোখ সরাতে নারাজ তরুণ, উপরন্তু বেশ অস্বস্থিবোধ করছেন তিনি।

এই বিভাগ থেকে আরও পড়ুন :
২৩ বছরে ১১ শিশুর মা, নিতে চান ১০০ সন্তান!

❏ সোমবার, ফেব্রুয়ারী ১৫, ২০২১

এক মুলার ওজন সাড়ে ৮ কেজি !

❏ শনিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২১

স্ত্রীর সঙ্গে প্রেমিকা নিয়ে গেলে অর্ধেক ছাড়!

❏ শুক্রবার, ফেব্রুয়ারী ১২, ২০২১

Chicken ২৫ দিন ধরে থানার লকআপে ২ মুরগি!

❏ শনিবার, ফেব্রুয়ারী ৬, ২০২১