🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

মার্কিন সেনাদের ‘সন্ত্রাসী’ হিসেবে চিহ্নিত করল ইরান!

markin
❏ মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০১৯ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্কঃ ইরানি পার্লামেন্টে সব মার্কিন সেনাদের মধ্যপ্রাচ্যে সন্ত্রাসী হিসেবে চিহ্নিত করে আইন পাস হয়েছে। মঙ্গলবার ইরানের প্রেসিডেন্ট হাসান রুহানি এ সংক্রান্ত একটি বিলে স্বাক্ষর করেন। এ খবর জানিয়েছে তুর্কি সংবাদ মাধ্যম ইয়েনি শাফাক।

এতে বলা হয়েছে, সব মার্কিন সৈন্য মধ্যপ্রাচ্যে সন্ত্রাসী এবং আমেরিকা এ সন্ত্রাসের পৃষ্ঠপোষক।

সাক্ষর করার পর ইরানের প্রেসিডেন্ট দেশটির গোয়েন্দা সংস্থা, পররাষ্ট্র মন্ত্রণালয়, সেনাবাহিনী এবং ইরানের সর্বোচ্চ জাতীয় নিরাপত্তা সংস্থা পরিষদকে আইন বাস্তবায়নের নির্দেশ দেন।

এর আগে আমেরিকা ইরানের রাজকীয় বিল্পবী বাহিনীকে বিদেশি সন্ত্রাসী সংগঠন হিসেবে কালো তালিকাভুক্ত করেছে।