🕓 সংবাদ শিরোনাম

 ত্রিশালে পণ্য বিপনন মনিটরিং কমিটির মতবিনিময় সভাপটুয়াখালীতে গৃহবধুর মৃতদেহ উদ্ধার, স্বামী গ্রেপ্তারটাঙ্গাইলে সড়ক দূর্ঘটনায় ছাত্রীসহ নিহত-২আমিরাতের সর্বোচ্চ পর্বত জেবেল জাইসহিলি ইমিগ্রেশন দিয়ে ফিরতে পারবেন ভারতে আটকেপড়া বাংলাদেশিরানাম্বার ব্লাকলিষ্টে দেওয়ায় যুবকের বাড়িতে কলেজছাত্রীর অবস্থান!সৌদিআরবকে ‘বিশ্বের সবচেয়ে আশাবাদী’দেশ হিসেবে ঘোষণা করা হয়েছেএকটা কার্ড করে দেনা বাজান, খেয়ে বাঁচি ! ফুলবাডীতে সামদ্রিক শৈবাল চাষের প্রোজেক্ট পরিদর্শন করলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনারপটুয়াখালীতে চাল আত্মসাতের মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

‘আপনাদের কাছে আমার ভাইয়ের জন্য দোয়া ভিক্ষা চাই’- শামীম ওসমান

osma
❏ মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০১৯ ঢাকা

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ মঙ্গলবার বিকেলে মরহুম সংসদ সদস্য নাসিম ওসমানের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে উত্তর চাষাড়া জামে মসজিদে আয়োজিত দোয়া মাহফিলে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, যেই কদিন বেঁচে আছি আপনাদের সকলের জন্য দোয়া করবো। আল্লাহ মনে হয় আমার মতো মানুষের দোয়া কবুল করবে না! কিন্তু চেষ্টা করবো এই জন্য কারণ আল্লাহতো গাফুরুর রাহিম। আল্লাহ আমাদের শাস্তি দেয়ার জন্য দুনিয়ায় পাঠাননি। আল্লাহ আমাদের পুরস্কার দেয়ার জন্য, পরীক্ষা দেয়ার জন্য মানুষকে দুনিয়াতে পাঠিয়েছেন। আমরা কেউ অহংকার করি, কেউ গড়িমা দেখাই কিন্তু জীবনটা খুব সহজ।

শামীম ওসমান বলেন, আমাদের কিছুই করার নেই। আপনাদের জন্য শুধু এইটুকুই বলতে পারি। আমি নামাজ পড়ি, পাঁচ ওয়াক্তই পড়ি, তাহাজ্জুতও পড়ি। আল্লাহর ঘরে যখন যাই নারায়ণগঞ্জবাসী সকলের জন্য দোয়া করি।

তিনি বলেন, খুব ছোট আমরা। অধৈর্য্য হয়ে যাই যে, কোনটা খারাপ আর কোনটা ভাল? এটা একমাত্র আল্লাহ তায়ালাই বলতে পারেন আমরা কেউই বলতে পারি না। আমরা মনে করি- এটা আমাদের জন্য খারাপ হচ্ছে কিন্তু সেটা আমাদের জন্য ভালই হচ্ছে। তাই আমি আপনাদের কাছে দোয়া ভিক্ষা চাই আপনারা আমার ভাই নাসিম ওসমানের জন্য দোয়া করবেন।

মরহুম নাসিম ওসমানকে স্মরণ করে শামীম ওসমান বলেন, আল্লাহ তাকে অনেক সৌভাগ্য দিয়েছেন, পবিত্র মক্কায় কাবা ঘরে ঢুকে তা দেখার সৌভাগ্য দিয়েছেন। এবং সেটা তার জীবনের অনেক বড় পাওয়া। আজকে আমার ভাইয়ের জন্য বন্দরসহ বিভিন্ন জায়গাতে দোয়া হয়েছে, মিলাদ হয়েছে। আসলে আমার ভাইয়ের উপর, আমাদের পরিবারের যতটুকু হক রয়েছে আপনাদেরও ঠিক ততটুকুই রয়েছে।

তিনি বলেন, আমরা আপনাদের সকলের কাছে ক্ষমা ভিক্ষা চাই। আমার বড় ভাই সেলিম ওসমান ভাই আছেন উনিও এলাকার জন্য কাজ করছেন। আমিও কম বেশি করার চেষ্টা করছি। কয়দিন আছি জানি না। কয়দিন বাঁচবো জানি না। তাই আমি আপনাদের কাছে হাতজোড় করে ভিক্ষা চাই আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন।