🕓 সংবাদ শিরোনাম

সাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটিবিয়ের কথা বলে প্রেমিকাকে তুলে নিয়ে রাতভর ধর্ষণভারতে করোনায় একদিনে মারা গেলেন ৫০ চিকিৎসকদেশে বিশেষ অভিযান চালাবে ইন্টারপোলসাংবাদিক রোজিনা ইসলামকে নেওয়া হলো আদালতেতুমুল সমালোচনার মুখে ‘জেরুজালেম প্রেয়ার টিম’পেজ সরিয়ে নিল ফেসবুক কর্তৃপক্ষইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

'সাকিব ফটোসেশনের বিষয়টি জানতো না'- পাপন

papon
❏ মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০১৯ খেলা

স্পোর্টস আপডেট ডেস্কঃ সোমবার (২৯ এপ্রিল) বিশ্বকাপের জন্য বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের জার্সি উন্মোচিত করা হয়। এসময় বিশ্বকাপের স্কোয়াডে সুযোগ পাওয়া ১৫ জনের মধ্যে সাকিব আল হাসান বাদে সবাই উপস্থিত ছিলেন। বিষয়টি নিয়ে আলোচনা-সমালোচনা এখনো থামেনি। কেন ছিলেন না সাকিব আল হাসান? এমন প্রশ্ন প্রায় সব মানুষের।

তবে সাকিব আল হাসান বলছেন, ফটোসেশনের বিষয়টি তিনি জানতেন না। জানলে তিনি অবশ্যই থাকতেন। মঙ্গলবার (৩০ এপ্রিল) সাংবাদিকদের প্রশ্নের জবাবে পাপন বলেন, সাকিব বলেছে সে চিঠিটি দেখেনি। এজন্য সে জানতো না। জানলে অবশ্যই থাকতো।

তবে এর আগে সোমবার পাপন বলেন, ‘দুঃখজনক, আর কী বলবো? এটা দুঃখজনক, যেহেতু টিম ফটোসেশন ছিল। আমি এসেই জিজ্ঞেস করেছি। এমন কী আমি এখানে যখন ঢুকি তখন তাকে ফোন করেছিলাম। কোথায় তুমি? বললো আমি তো চলে এসেছি। ও যে এসেছে আমি জানিও না, পত্রিকায় পড়েছি। আমার সাথে যোগাযোগ হয়নি। পরে বলল আপনার বাসায় আসব রাতে। বলেছি, এখন একটু দেখা হোক। বলল আমি তো বেরিয়ে গেছি।’

এদিকে সাকিব না থাকার বিষয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর সাংবাদিকদের সমালোচনা করেছেন তার স্ত্রী। তিনি সাংবাদিকদের দোষারোপ করে সামাজিক মাধ্যম ফেসবুকে লিখেছেন, সাংবাদিকদের দাওয়াত করে না খাওয়ানোয় সাকিবকে নিয়ে নেতিবাচক খবর প্রকাশ করা হচ্ছে।