🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

টাঙ্গাইলে ৩২ জুয়াড়ী গ্রেফতার!

juari
❏ মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০১৯ অপরাধ

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি-টাঙ্গাইলে জুয়া খেলার সময় ৩২ জুয়াড়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

সোমবার দিবাগত রাতে টাঙ্গাইল শহরের আকুর-টাকুর পাড়া বটতলা মোড় এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪৩ হাজার ১৯০ টাকা, বিভিন্ন রংয়ের ৪৩৯ টি তাশ, জুয়া খেলার ১৫০ টি কয়েন উদ্ধার করা হয়।

পরে মঙ্গলবার দুপুরে তাদেরকে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে জেলা গোয়েন্দা শাখা ডিবি (দক্ষিণ) এর এসআই আশরাফ হোসেন বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি শহরের আকুর-টাকুর পাড়া বটতলা মোড় এলাকা জুয়া খেলা হচ্ছে। পরে সেখানে ডিবির একটি টিম অভিযান পরিচালা করে জুয়া খেলার সময় ৩২ জুয়াড়ীকে গ্রেফতার করে। এ সময় নগদ টাকাও জুয়া খেলার বিভিন্ন জিনিস উদ্ধার করা হয়। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে। পরে তাদেরকে মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।