🕓 সংবাদ শিরোনাম

টাঙ্গাইলে সড়ক দূর্ঘটনায় ছাত্রীসহ নিহত-২আমিরাতের সর্বোচ্চ পর্বত জেবেল জাইসহিলি ইমিগ্রেশন দিয়ে ফিরতে পারবেন ভারতে আটকেপড়া বাংলাদেশিরানাম্বার ব্লাকলিষ্টে দেওয়ায় যুবকের বাড়িতে কলেজছাত্রীর অবস্থান!সৌদিআরবকে ‘বিশ্বের সবচেয়ে আশাবাদী’দেশ হিসেবে ঘোষণা করা হয়েছেএকটা কার্ড করে দেনা বাজান, খেয়ে বাঁচি ! ফুলবাডীতে সামদ্রিক শৈবাল চাষের প্রোজেক্ট পরিদর্শন করলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনারপটুয়াখালীতে চাল আত্মসাতের মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তারসরকার আইন-আদালতকে নিজের সুবিধায় ইচ্ছেমত ব্যবহার করছে -মির্জা ফখরুলআগুন নিয়ে খেলবেন না: নেতানিয়াহুকে হামাসপ্রধান

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

টাঙ্গাইলে সংখ্যালঘু স্কুল ছাত্রী অপহরণের চেষ্টা

opohoron
❏ মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০১৯ ঢাকা

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলের কালিহাতীতে এক হিন্দু ছাত্রীকে অপহরণ করার চেষ্টা চালিয়েছে স্থানীয় কয়েক বখাটে যুবক। মঙ্গলবার স্কুল থেকে বাড়ি যাবার পথে নারান্দিয়া বাসস্ট্যান্ডের অদূরে এ ঘটনা ঘটে। পরে গ্রামবাসী ওই ছাত্রীকে উদ্ধার করেন। ছাত্রীটি উপজেলার নারান্দিয়া টিআরকেএন স্কুল এন্ড কলেজে দশম শ্রেণীতে পড়ে। মেয়েটির বাবা ক্যান্সারে আক্রান্ত হয়ে ৮ বছর আগে মারা গেছেন। তার ভাই চা বিক্রি করে সংসার চালান।

জানা যায় মালতি গ্রামের ঝন্টু সূত্রধরের ছেলে বখাটে গোবিন্দ সূত্রধর (২২) দীর্ঘদিন যাবত ওই ছাত্রীকে কুপ্রস্তাব ও উত্যক্ত করে আসছে। সে এলাকার বিভিন্ন অপকর্মের সাথে যুক্ত। মঙ্গলবার গোবিন্দ সূত্রধর ও আব্দুর রশিদের নেতৃত্বে মুখোশ পরা একদল যুবক ওই শিক্ষার্থীর পথ রোধ করে জোর পূর্বক সিএনজি চালিত অটো রিক্সায় তুলে নিয়ে যায়। পথে দেউপুর এলাকায় পৌঁছালে স্কুল ছাত্রীর চিৎকার দিলে স্থানীয়রা অটোরিক্সা আটক করে। অবস্থার অবনতি দেখে অপহরণকারীরা পালিয়ে যায়। পরে দেউপুর গ্রামের কয়েক ব্যক্তি ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেন।

এ ব্যপারে নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শুকুর মাহমুদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিভাবকরা বিষয়টি আমাকে জানিয়েছেন।
কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন বলেন, ঘটনাটি আমি শুনেছি। থানায় অভিযোগ পেলে অবশ্যই কঠোর ব্যবস্থা নেওয়া হবে ।