সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

হ‌বিগ‌ঞ্জে ৯ বছ‌রের শিশু ধর্ষণের শিকার

১০:৫৭ অপরাহ্ন | মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০১৯ সিলেট
sishu

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের আজমিরীগঞ্জে ১ম শ্রেণির ছাত্রীকে (৯) ধর্ষণ করা হ‌য়ে‌ছে। গুরুতর আহত অবস্থায় ওই শিশুটিকে উদ্ধার ক‌রে হ‌বিগঞ্জ সদর হাসপাতালে ভ‌র্তি করা হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত অর্জুন দাশ (১৮) পলাতক রয়েছে। অর্জুন দাশ আজমিরীগঞ্জ উপজেলার বিরাট উদবপুর গ্রামের অনিল দাশের ছেলে।

এলাকাবাসী জানান, সোমবার দুপুরে একই গ্রামের বাসিন্দা উদবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণির ওই ছাত্রী অর্জুনের বাড়ির টিউবওয়েলে পানি আনতে যায়। এ সময় অর্জুন তাকে ধর্ষণ করে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

তারা আরও জানান, শিশুটি অতিদরিদ্র পরিবারের। তার বাবাও নেই। তার চিকিৎসার ব্যয় বহন করার ক্ষমতা নেই। অর্জুন এলাকায় প্রভাবশালী ও বিত্তশালী হওয়ায় বিষয়টি ধামাচাপা দেয়ার পাঁয়তারা করছে।

আজমিরীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ডাক্তারি পরীক্ষায় ধর্ষণের প্রাথমিক আলামত পাওয়া গেছে। আরও উন্নত পরীক্ষা ও চিকিৎসার জন্য রাতে শিশুটিকে সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকেই অভিযুক্ত অর্জুনকে গ্রেফতারে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।