🕓 সংবাদ শিরোনাম

পটুয়াখালীতে গৃহবধুর মৃতদেহ উদ্ধার, স্বামী গ্রেপ্তারটাঙ্গাইলে সড়ক দূর্ঘটনায় ছাত্রীসহ নিহত-২আমিরাতের সর্বোচ্চ পর্বত জেবেল জাইসহিলি ইমিগ্রেশন দিয়ে ফিরতে পারবেন ভারতে আটকেপড়া বাংলাদেশিরানাম্বার ব্লাকলিষ্টে দেওয়ায় যুবকের বাড়িতে কলেজছাত্রীর অবস্থান!সৌদিআরবকে ‘বিশ্বের সবচেয়ে আশাবাদী’দেশ হিসেবে ঘোষণা করা হয়েছেএকটা কার্ড করে দেনা বাজান, খেয়ে বাঁচি ! ফুলবাডীতে সামদ্রিক শৈবাল চাষের প্রোজেক্ট পরিদর্শন করলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনারপটুয়াখালীতে চাল আত্মসাতের মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তারসরকার আইন-আদালতকে নিজের সুবিধায় ইচ্ছেমত ব্যবহার করছে -মির্জা ফখরুল

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

বায়তুল মোকাররম মসজিদ ও ইফা উড়িয়ে দেয়ার হুমকি!


❏ মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০১৯ স্পট লাইট

সময়ের কন্ঠস্বর ডেস্ক: জাতীয় মসজিদ বায়তুল মোকাররম ও ইসলামিক ফাউন্ডেশন(ইফা) উড়িয়ে দেয়ার হুমকি দিয়ে চিঠি পাঠানো হয়েছে।

জেএমবি কর্মী পরিচয় দিয়ে ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক বরাবর ডাকযোগে পাঠানো চিঠিতে এ হুমকি দেয়া হয়। চিঠির প্রেরক কথিত জেএমবির কর্মীর নাম হাফেজ মাওলানা কামরুজ্জামান।

মঙ্গলবার ইসলামিক ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত মহাপরিচালক কাজী নুরুল ইসলাম চিঠির বিষয়টি স্বীকার করে বলেন, অপরিচিত একজন ব্যক্তি নিজেকে জেএমবি কর্মী দাবি করে একটি চিঠি পাঠিয়েছে।

তিনি আরও বলেন , আমরা সঙ্গে সঙ্গে বিষয়টি সরকারের শীর্ষ মহলে জানিয়েছি।

ইতিমধ্যে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য স্বরাষ্ট্র সচিবকে চিঠি দেয়া হয়েছে। পাশাপাশি ডিএমপি কমিশনার ও জোনের উপকমিশনারকেও চিঠির অনুলিপি দিয়েছি। তারা সতর্ক অবস্থানে আছেন বলে জানিয়েছেন।

বায়তুল মোকাররম মসজিদের আশপাশের আবাসিক হোটেলগুলোতে অসামাজিক কর্মকাণ্ড বন্ধের দাবি জানানো হয় ওই চিঠিতে। অন্যথায় বোমা ও টাইম বোমার মাধ্যমে হামলার হুমকি দেয়া হয়। ব্যভিচারে বাংলাদেশ শীর্ষে বলে বিশ্ব মিডিয়ায় ছড়িয়ে দেয়ারও হুমকি দেয়া হয় ওই উড়ো চিঠিতে।

ইসলামিক ফাউন্ডেশন কর্তৃপক্ষ ২৩ এপ্রিল চিঠিটি গ্রহণ করে।

এই বিভাগ থেকে আরও পড়ুন :