🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

বগুড়ার শেরপুরে 'বন্দুকযুদ্ধে' চরমপন্থীর উত্তবঙ্গের কমান্ডার নিহত


❏ বুধবার, মে ১, ২০১৯ দেশের খবর, রাজশাহী

সাখাওয়াত হোসেন জুম্মা, শেরপুর (বগুড়া) প্রতিনিধি- বগুড়ার শেরপুর উপজেলায় চরমপন্থীর দুই গ্রুপের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ উত্তবঙ্গের কমান্ডার মোহাম্মদ শফিউর রহমান জ্যোতি (৩৫) নিহত হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত্রি ১টায় বোয়ালকান্দি ব্রিজ এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশের দাবি, নিহত মোহাম্মদ শফিউর রহমান জ্যোতি পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির (সর্বহারা) উত্তরবঙ্গের কমান্ডার। সে ধুনট উপজেলার প্রতাপ খাদুলী গ্রামের মৃত মুজাফফর আলীর ছেলে।

জানা যায়, শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম গোলাগুলির খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে শেরপুর-ধুনট সড়কের খানপুর ইউনিয়নের বোয়ালকান্দি ব্রিজ এলাকার গিয়ে এক ব্যক্তিকে গুরুতর অবস্থায় পড়ে থাকতে দেখেন। তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিহতের মৃতদেহ বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, তিন রাউন্ড গুলি, একটি চাপাতি ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম  জানান, তার বিরুদ্ধে বিভিন্ন থানায় পাঁচটি খুনের মামলা সহ সর্ব মোট ১৩ টি মামলা রয়েছে। ১৯৮৭ সালের নাটোরের গুরুদাসপুর থানা লুটের ঘটনায় তিনি ৮৪ বছরের সাজাপ্রাপ্ত আসামী ছিলেন। অল্প বয়সে চরমপন্থীদের দলে যোগ দেওয়া শফিকুর রহমান জ্যোতি নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী (সর্বহারা) পার্টির আঞ্চলিক কমান্ডার ছিলেন।