সংবাদ শিরোনাম
  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মেহেরপুরে সিমেন্ট বোঝাই ট্রাক উল্টে চালক নিহত, আহত হেলপার

১:০৯ অপরাহ্ন | বুধবার, মে ১, ২০১৯ খুলনা, দেশের খবর

মো.মনিরুল ইসলাম, মেহেরপুর প্রতিনিধি- মেহেরপুরে সিমেন্ট বোঝাই ট্রাক উল্টে ইউসুফ আলী (৩২) নামের ট্রাক চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ট্রাকের হেলপার মিরাজুল ইসলাম মিরাজ (২৭)।

বুধবার সকাল সাড়ে ৭টার দিকে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের বারাদি বাজারের অদূরে ট্রাক উল্টে এ হতাহতের ঘটনা ঘটে। নিহত চালক ও হেলপারের বাড়ি ঝিনাইদহ জেলায়।

স্থানীয়রা জানান, খুলনা থেকে ফ্রেস সিমেন্ট কোম্পানীর একটি ট্রাক (যার নং-ঢাকা মেট্টো-ট-১৮.৭২৭২) সিমেন্ট নিয়ে মেহেরপুর জেলা শহরের দিকে আসছিল। ট্রাকটি মেহেরপুরের সদর বারাদি ও রাজনগর গ্রামের মধ্যেবর্তি কাঠচূলা নামক স্থানে পৌঁছালে, নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা দেয়। এ সময় ট্রাকটি উল্টে দুমরে-মুচরে যায়, এ সময় চালক ইউসুফ আলী ঘটনাস্থলেই নিহত হয়। আহত হয় হেলপার মিরাজুল।

এদিকে খবর পেয়ে মেহেরপুর সদর থানা পুলিশ ও মেহেরপুর ফায়ার সার্ভিসের কয়েকটিদল ঘটনাস্থলে পৌঁছে ট্রাকের নিচে থেকে হতাহতদের উদ্ধার করে। নিহতের লাশ উদ্ধার করে মেহেরপুর সদর থানায় নিয়েছে পুলিশ। এবং আহত হেলপারকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা জানান, ট্রাক চালানোর সময় ড্রাইভার ঘুমিয়ে পড়ার কারণে এ দূর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।